whatsapp channel

‘মিঠাই’-এর ব্যাপক সাফল্যের পর মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনয়ের সুযোগ পেল মিষ্টি!

বাঙালির কাছে রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore) হলেন একটা অনুভূতির নাম। তাই ২৫ শে বৈশাখ হোক বা ২২ শে শ্রাবণ, রবি ঠাকুর বিজড়িত যেকোনো দিনেই আলাদাভাবে একটা রাবীন্দ্রিক অনুভূতি কাজ করে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাঙালির কাছে রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore) হলেন একটা অনুভূতির নাম। তাই ২৫ শে বৈশাখ হোক বা ২২ শে শ্রাবণ, রবি ঠাকুর বিজড়িত যেকোনো দিনেই আলাদাভাবে একটা রাবীন্দ্রিক অনুভূতি কাজ করে অনেকের মনেই। তাই কবিগুরুর রচিত কোনো গান হোক বা কবিতা, কিংবা নাটক থেকে উপন্যাস- সবকিছু রয়েছে বাঙালির মনের বৈকুণ্ঠে। আর রবীন্দ্রনাথের বিখ্যাত উপন্যাস হল ‘কাবুলিওয়ালা’। এই গল্পকে আগেও চিত্রনাট্যের রূপ দেওয়া হয়েছে। তবে ফের নতুনভাবে রুপোলি পর্দায় আসতে চলেছে কাবুলিওয়ালা।

জানা গেছে, এবার ‘কাবুলিওয়ালা’ ছবিতে দেখা যাবে বাংলা চলচ্চিত্র জগতের প্রবাদপ্রতিম অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-কে। এই ছবির কাবুলিওয়ালার চরিত্রে দেখা যাবে তাকে। জানা গেছে, টলিউডের বিখ্যাত পরিচালক সুমন ঘোষ এই ছবির পরিচালনা করবেন। ইতিমধ্যে ছবির একটি ঝলক দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এই গল্পের আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল ‘মিনি’। কাবুলিওয়ালার সঙ্গে এই ছোট্ট মেয়েটির ভালোবাসার সম্পর্কেই তৈরি হয়েছে গল্পটি। এই চরিত্রে কোন শিশুশিল্পীকে দেখা যাবে, তা নিয়ে চলছে জল্পনা।

তবে এবার সব জল্পনার মেঘ কাটিয়ে জানা গেল সেই শিশুশিল্পীর নাম। জানা গেছে, জি-ব্যাংকার মিঠাই ধারাবাহিকে অভিনয় করা শিশুশিল্পী অনুমেঘা কাহালি (Anumegha Kahali)-কে দেখা যাবে ‘মিনি’ চরিত্রে অভিনয় করতে। উল্লেখ্য, এতদিন এই খুদে শিল্পী মিঠাই ধারাবাহিকে মিষ্টির চরিত্রে অভিনয় করেছিল। তার সেই অভিনয় যেন আজ ধারাবাহিক শেষের পরেও রয়ে গেছে দর্শকদের মনে। আর আরো একবার সে দর্শকদের মন জয় করতে আসছে ‘কাবুলিওয়ালা’ ছবিতে।

প্রসঙ্গত, বহু বছর আগে ‘কাবুলিওয়ালা’ গল্পকে নিয়ে কাজ হয়েছিল বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে। ১৯৫৭ সালে মুক্তি পেয়েছিল ‘কাবুলিওয়ালা’ ছবিটি। সাদাকালো ফ্রেমে সেই সময় মুক্তি পায় এই ছবি। তপন সিনহা পরিচালনা করেন এই ছবির। এই ছবিতে কাবুলিওয়ালার চরিত্রে দেখা গিয়েছিল ছবি বিশ্বাসকে। এছাড়াও ওই সিনেমায় মিনি চরিত্রে অভিনয় করেছিলেন শর্মিলা ঠাকুরের দিদি ঐন্দ্রিলা ঠাকুর।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা