whatsapp channel

Naina Ganguly: সাদা রঙের ব্রালেটে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ার পারদ চড়ালেন নয়না গাঙ্গুলী

নয়না গাঙ্গুলী (Naina Ganguly) তাঁর বোল্ডনেসের জন্য বিখ্যাত। বঙ্গতনয়া হলেও বর্তমানে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে কাজ করছেন নয়না। তবে বাংলায় হইচই-এর ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এর মাধ্যমে তাঁর পরিচয় কিরণময়ী রূপে। এই চরিত্রে…

Avatar

Nilanjana Pande

নয়না গাঙ্গুলী (Naina Ganguly) তাঁর বোল্ডনেসের জন্য বিখ্যাত। বঙ্গতনয়া হলেও বর্তমানে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে কাজ করছেন নয়না। তবে বাংলায় হইচই-এর ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এর মাধ্যমে তাঁর পরিচয় কিরণময়ী রূপে। এই চরিত্রে নয়নার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। ফলে ‘চরিত্রহীন 3’-তে আবারও ফিরিয়ে আনতে হয়েছিল কিরণময়ীকে। তবে শুধুমাত্র কিরণময়ী রূপেই নন, নয়না পাশ্চাত্য পোশাকেও সমান স্বচ্ছন্দ। সম্প্রতি ভাইরাল হল তাঁর নতুন একটি ছবি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অন্য তারকাদের মতো নয়নাও অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখেন। নয়না সম্প্রতি ইন্সটাগ্রামে যে ছবিটি শেয়ার করেছেন তাতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ব্রালেট ও সাদা শর্টস। ব্রালেটের নেকলাইনে রয়েছে সামান্য লেসের কারুকার্য। ডিপ নেকলাইনের ব্রালেটে উন্মুক্ত রয়েছে নয়নার ক্লিভেজ। এই ব্রালেটের উপর সাদা রঙের একটি জ্যাকেট পরছেন নয়না। জ্যাকেটের নিচের অংশ জুড়ে রয়েছে সোনালি রঙের সিকুইনের কারুকার্য। জ্যাকেটের উপরের অংশের চেন খোলা থাকার ফলে দৃশ্যমান নয়নার সাদা রঙের ব্রালেট। জ্যাকেটটি থ্রি-কোয়ার্টার।স্লিভেও রয়েছে হালকা সিকুইনের কারুকার্য। বিছানার উপর হাঁটু গেড়ে বসে ছবি তুলেছেন নয়না।

লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন তিনি। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। খোলা রয়েছে সিল্কি চুল। ছবিটি শেয়ার করে নয়না লিখেছেন, প্রত্যেকের মধ্যেই কিছুটা সূর্য ও কিছুটা চন্দ্রের অস্তিত্ব রয়েছে। এই ক্যাপশনের সাথে দুটি আগুনের ইমোজি জুড়েছেন নয়না। এটি পুরানো ছবি বলে জানিয়েছেন তিনি।

গত বছর রামগোপাল বর্মা (Ramgopal Verma)-র জন্মদিনে তাঁকে চুম্বন করে বিতর্কে জড়িয়েছিলেন নয়না। তিনি পরিচালকের নতুন ফিল্ম ‘খতরা ডেঞ্জারাস’-এ অভিনয় করেছেন। কিন্তু ফিল্মের লেসবিয়ান প্রেম কাহিনীমূলক চিত্রনাট্যকে পেরোতে হয়েছে সেন্সর বোর্ডের হার্ডল। এই ফিল্ম কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তা জানা যায়নি। আগামী দিনে নয়নাকে দেখা যাবে দক্ষিণী ফিল্ম ‘প্রাণায়াম’-এ।

whatsapp logo