whatsapp channel

Puja Banerjee: হোটেলের রুম থেকে এই ভিডিও শেয়ার করলেন পূজা

ছোট পর্দার দুনিয়ায় পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা, দাঁপিয়ে অভিনয় করেন তিনি। আসল নামে তাকে সবাই না চিনলেও তিনি ছোট পর্দার ‘পার্বতী’ পরিচয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোট পর্দার দুনিয়ায় পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা, দাঁপিয়ে অভিনয় করেন তিনি। আসল নামে তাকে সবাই না চিনলেও তিনি ছোট পর্দার ‘পার্বতী’ পরিচয়ে খ্যাত বাঙালির অন্দরমহলে। হিন্দি টেলিভিশনে ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে দীর্ঘ সময়। এছাড়াও আরো অনেক বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। একের বেশি বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি।

Advertisements

তবে অভিনয়ের পাশাপাশি তিনি মডেলিং করতেও বেশ পছন্দ করেন। প্রায়ই তার প্রতিফলন দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা রূপে সজ্জিত করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। কখনো ট্র্যাডিশনাল পোশাক, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে বন্দি করে জনসমক্ষে আসেন অভিনেত্রী। তবে শুধু নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নয়, অভিনেত্রীকে নিয়ে চর্চা হয় আরও নানা বিনোদন পেজে। তাই খবরে না থেকেও যেন নিজের অনাবিল সৌন্দর্য নিয়ে সবার মাঝে ছেয়ে থাকেন এই বঙ্গ সুন্দরী।

Advertisements

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে ‘টলি প্ল্যানেট বাংলা’ নামের একটি বিনোদন পেজ থেকে। আর এই ভিডিওতে একটি হোটেল রুমে দেখা গেছে পর্দার পার্বতীকে। এই ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে হোটেল রুমের জানালার ধারে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। তার পরণে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড দুধসাদা রংয়ের একটি ডিপনেক থাই-স্লিট শর্ট ওয়ান পিস। পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার শরীরের গোপন ভাঁজ। সঙ্গে চোখে রয়েছে গ্লসি স্টাইলিশ সানগ্লাস, মুখে নিউড মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। খোলা চুলে হোটেল রুমের ভেতর কখনো ড্রয়িং রুমে দেখা গেছে তাকে, কখনো দেখা গেছে বেডরুমে আবার কখোনো নিজেকে দেখিয়েছেন অভিনেত্রী।

Advertisements

সামাজিক মাধ্যমে এমনিতেই এক ‘সেনসেশন’ হয়ে উঠেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। আর তাকে এভাবে স্বল্পবসনা রূপে হোটেল রুমের মধ্যে দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। অনেকেই আগুন ও ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই তাকে কাছে পেতে চেয়েছেন এই রূপে দেখে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar