whatsapp channel

মুখে মাস্ক মাথায় গামছা, লুকিয়ে গ্রামের পথে ঘুরে বেড়াচ্ছেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও

অরিজিৎ সিং (Arijit Singh) একজন ভারতীয় প্লেব্যাক গায়ক । ২৫ শে এপ্রিল ১৯৮৭ সালে তার জন্ম।তিনি মূলত হিন্দি এবং বাংলা ভাষায় গান করেন তবে অন্যান্য বিভিন্ন ভারতীয় ভাষায়ও তিনি গান…

Avatar

HoopHaap Digital Media

অরিজিৎ সিং (Arijit Singh) একজন ভারতীয় প্লেব্যাক গায়ক । ২৫ শে এপ্রিল ১৯৮৭ সালে তার জন্ম।তিনি মূলত হিন্দি এবং বাংলা ভাষায় গান করেন তবে অন্যান্য বিভিন্ন ভারতীয় ভাষায়ও তিনি গান করেছেন।তিনি জাতীয় পুরষ্কার পেয়েছেন এবং ছয়টি ফিল্মফেয়ার পুরষ্কার পাওয়ার রেকর্ড আছে অরিজিৎ এর। অরিজিৎ তার কেরিয়ার শুরু করেছিলেন যখন তিনি ২০০৫ সালে সমকালীন রিয়েলিটি শো, ফ্রেম গুরুকুলে অংশ নিয়েছিলেন, তবে ২০১৩ সালে “তুম হি হো” এবং “চাহুন মই ইয়া না” মুক্তির আগে তিনি ব্যাপক পরিচিতি পাননি। সমপ্রতি স্পোটিফাই বলে মিউজিক অ্যাপ টি তাঁকে ২০২০ সালের সর্বাধিক প্রবাহিত ভারতীয় শিল্পী হিসাবে ঘোষণা করল।

অরিজিৎ সিং পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জে এক শিখ পিতা এবং একজন বাঙালি মা এর পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। তিনি বাড়িতে খুব অল্প বয়সেই তাঁর সংগীত প্রশিক্ষণ শুরু করেছিলেন। তার মামা তবলা বাজাতেন এবং তাঁর মাও তবলা বাজাতেন এবং গানও করতেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার একটি ভিডিও। যেখানে দেখা যায় তিনি এত বড় মাপের তারকা হওয়া সত্ত্বেও গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন অত্যন্ত সাধারণভাবে। মাথায় গামছা এবং মুখে মাক্স পড়ে গ্রামের রাস্তায় একজন সাধারন মানুষের মতো ঘুরে বেড়াচ্ছে তাকে দেখে বোঝাই যাবে না যে সে এতো অর্থের মালিক এবং দেশের অন্যতম জনপ্রিয় গায়ক, নামকরা তারকা। তিনি সাধারণ মানুষের ভিড়ে একজন সাধারন মানুষের মতোই হেঁটে চলেছে। টাকাপয়সা খ্যাতি তার মনুষ্যত্ব বদলাতে পারেনি। এর থেকে বোঝা যায় তিনি মানুষ হিসেবে অত্যন্ত সাধারণ এবং বড় মনের মানুষ। সকলি অরিজিৎ সিং এর গান খুবই পছন্দ করি। যেকোনো অনুষ্ঠান হোক অথবা অবসর সময় সর্বক্ষণ আমরা শুনে থাকি অরিজিৎ সিং এর গান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media