BollywoodHoop Plus

Urfi Javed: উরফির নয়া পোশাকে সুস্বাদু খাবারের খোঁজ পেলেন নেটিজেনরা!

উরফি জাভেদ (Urfi Javed)। এই নামটির সাথে ফ্যাশন যেন একে অপরের পরিপূরক। উরফি আর ফ্যাশন মানেই নিত্য নতুন চমক। সোশ্যাল মিডিয়ার নাগরিকরা এই ব্যাপারে অবগত। উরফির সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করা মানেই যা অন্যের থেকে অনেকটাই আলাদা এবং যা হবে নতুন ট্রেন্ড। পোশাকের উপর সবসময়ই এক্সপেরিমেন্ট করতে সিদ্ধহস্ত তিনি। গতানুগতিক ফ্যাশন স্টেটমেন্ট এর বিপরীতে গিয়ে উরফি মানেই ছকভাঙ্গা নতুন কিছু।

উরফি জাভেদ তার মারকাটারি ফিগারকে বিভিন্ন পোশাকের মাধ্যমে বিভিন্নভাবে দেখাতে সিদ্ধ হস্ত। এবং তিনি তার পোশাকের উপর ছুরি কচি চালাতেও খুব পারদর্শী। তাকে বিভিন্ন সময় বিভিন্ন অবতারে দেখা গেছে কখনো প্লাস্টিক কখনো ফুল কখনো আবার নিজের চুল দিয়েও তিনি তার শরীরের অংশ ঢেকেছেন এবং রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

উরফি জাভেদের সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্ট। এবারে তিনি একদম অন্যরকম লুকে একটা। হাইহিল জুতোর উপর সাদা প্যান্ট এবং ওপরে হলুদ রংয়ের একটি ড্রেস দেখে মনে হবে পিজ্জা টুকরো বা সিঙ্গাড়া তো এমনই বলছেন অনেকে। তবে এই ড্রেস যে নাগরিক এর আগে দেখেননি তা বলাই বাহুল্য। সাদা ফুল প্যান্ট হাই হিলের সাথে হলুদ কালারের যে টপ টেন তিনি পড়েছেন তার নিয়ে কেউ বলতেই পারবেন না যে এটি কি ড্রেস। তবে তা আকার আকৃতি নিয়ে অনেকেই মজা করেছেন কেউবা বলছেন সিঙ্গারা কেউবা বলছেন পিৎজার টুকরো। তিনি এই ড্রেস পরে বানিয়েছেন একটি রিলস। তা শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

শেয়ার হতে হতে কমেন্টের বন্যা তার সেই ইনস্টাগ্রাম পোস্টে। কেউ প্রশংসায় করেছেন, কেউ আবার বিদ্রুপের হাসি হেসেছেন সব মিলিয়ে এখন নয়া ট্রেন্ডে উরফির এই রিলস।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা