Hoop PlusTollywood

Oindrila Sen: কালো শাড়ি স্লিভলেস ব্লাউজে লাস্যময়ী ঐন্দ্রিলা, দেখে মুগ্ধ হবেন আপনিও

ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-কে ইদানিং নেটিজেনদের একাংশ সমালোচনা করে বলতে শুরু করেছিলেন, তিনি তাঁর প্রেমিক অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র জন্য ইন্ডাস্ট্রিতে কাজ পেয়েছেন। কিন্তু ঐন্দ্রিলা অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন শিশুশিল্পী হিসাবে। ফলে অঙ্কুশের অনেক আগেই ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিনি। ঐন্দ্রিলার লুক ধীরে ধীরে পরিবর্তিত হয়েছে। পরিবর্তন ঘটেছে তাঁর স্টাইল স্টেটমেন্টের। সম্প্রতি ঐন্দ্রিলার আরও কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে ঐন্দ্রিলার পরনে রয়েছে কালো রঙের শিফন শাড়ি। শাড়ির পাড়ে বসানো রয়েছে মাল্টিকালার সিকুইন। ফ্লোরাল প‍্যাটার্নের এমব্রয়ডারি রয়েছে শাড়ির পাড় জুড়ে। শাড়ি জুড়ে রয়েছে মাল্টিকালার সিকুইনড স্ট্রাইপ। এছাড়াও ছোট্ট ছোট্ট সিকুইনড ফ্লোরাল এমব্রয়ডারি রয়েছে শাড়িতে। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন ঐন্দ্রিলা। ব্লাউজের নেকলাইন সামান্য ডিপ হলেও ঐন্দ্রিলার ক্লিভেজ আবৃত রয়েছে শাড়ির আঁচলে। হালকা মেকআপ করেছেন তিনি। চোখের কোল ভরেছেন কাজলে। ঠোঁটে ব্যবহার করেছেন হালকা গোলাপি রঙের লিপস্টিক। কপালে রয়েছে ছোট্ট কালো টিপ। চুলে বান বেঁধেছেন তিনি। হালকা ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের আশেপাশে।

ঐন্দ্রিলার ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড বালা। হাতের আঙুলে রয়েছে অনুরূপ আংটি। কানে রয়েছে স্টোন স্টাডেড আফগানি প‍্যাটার্নের ইয়ারিং। গয়নাগুলি সোনালি রঙের। একটি চেয়ারে বসে ছবি তুলেছেন ঐন্দ্রিলা। ছবিগুলি শেয়ার করে তিনি ক্যাপশনে পোস্ট করেছেন অনেকগুলি পরীর ইমোজি। মধুমিতা সরকার (Madhumita Sarcar), ঐন্দ্রিলার মিষ্টতার প্রশংসা করেছেন। ঐন্দ্রিলাও তাঁকে ভালোবাসা জানিয়েছেন।

জি ফাইভে ইতিমধ্যেই স্ট্রিমিং হয়েছে ‘শ্বেতকালী’। এই ওয়েব সিরিজে ঐন্দ্রিলার অভিনয় প্রশংসিত হয়েছে। আগামী দিনে ঐন্দ্রিলাকে দেখা যাবে বাংলা ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ও রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo