BollywoodHoop Plus

Monalisa: সরু ফিতের ব্লাউজের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, মেরুন শাড়িতে ঝড় তুললেন মোনালিসা

ভোজপুরী থেকে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি সুপরিচিত নাম মোনালিসা (Monalisa)। অভিনয়ের দক্ষতা থেকে শারীরিক সৌন্দর্য ও আবেদনশীল অভিব্যক্তি- সবকিছু দিয়েই তিনি যেন জয় করে নেন বর্তমান প্রজন্মের হৃদয়। বয়স গিয়ে ঠেকেছে ৪০-এর ঘরে। তবে তার রূপ ও সৌন্দর্যের জেল্লা আজও মাতাল করে তোলে অনুরাগীদের। তাই তো অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও ভক্তদের কাছাকাছি থাকেন অভিনেত্রী মোনালিসা। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার পর্দায় অভিনেত্রী বেশ সক্রিয়। নানা সময়ে নানা লুকে, নানা অবতারে তিনি ধরা দেন ভক্তদের। কখনো শাড়িতে তার শরীরে ফুটে ওঠে ট্র্যাডিশনাল লুক, কখনো আবার স্বল্পবসনা হয়েও নিজেকে মেলে ধরেন তিনি। আর এবার গ্রীষ্মের শুরুতেই ভক্তদের মনের দাবানল আরো বাড়িয়ে দিলেন কলকাতার এই রূপসী। ধরা দিলেন এমন এক লুকে, যা দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। তিনি আবারও বুঝিয়ে দিলেন যে কেন অন্তরা বিশ্বাস থেকে মোনালিসা হয়ে উঠেছেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে দেখা গেল সাবেকি লুকে, তবে তাতেও আধুনিকতার ছাপ স্পষ্ট। ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে মেরুন রংয়ের ঝলমলে শাড়ি এবং সরু ফিতের ম্যাচিং ডিপনেক ব্লাউজ। পোশাকের ফাঁকে কখনো দেখা গেছে তার উন্মুক্ত বক্ষবিভাজিকা, কখনো দেখা গেছে ফর্সা পৃষ্ঠদেশ, কখনো আবার নাভিস্থল। গায়ে রয়েছে মানানসই অক্সিডাইজ জুয়েলারিজ মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। খোলা চুলে আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছে তার সৌন্দর্যের রেখা।

কখনো চার দেওয়ালের মধ্যে, কখনো আবার ফাঁকা রাস্তায় এই পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। প্রতিটি ছবিতেই ধরা দিয়েছে তার অমলিন লাস্যময়তা। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘তিনি তার মত্ততায় স্বাধীন, তিনি আশ্চর্যকর, তিনি যেন এক স্বাধীন জলকণা’। মোনালিসাকে এই অবতারে দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। ভালোবাসায় তারা ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। অনেকেই আবার কমেন্ট বক্সে পছন্দসই শব্দ সাজিয়েছেন তার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা