whatsapp channel

Sunny Deol: চোট মারাত্মক! আমেরিকার হাসপাতালে ভর্তি করা হল অভিনেতা সানি দেওলকে

বলিউডের অন্যতম অভিনেতা সানি দেওল (Sunny Deol)। সানি এই মুহূর্তে বলিউডের নায়কদের সারিতে না থাকলেও কিছু চরিত্র রয়েছে যা সানি ছাড়া অসম্পূর্ণ। বর্তমানেও সানির হাতে কাজের অভাব নেই। বলিউডে এখনও…

Avatar

বলিউডের অন্যতম অভিনেতা সানি দেওল (Sunny Deol)। সানি এই মুহূর্তে বলিউডের নায়কদের সারিতে না থাকলেও কিছু চরিত্র রয়েছে যা সানি ছাড়া অসম্পূর্ণ। বর্তমানেও সানির হাতে কাজের অভাব নেই। বলিউডে এখনও তিনি আগের মতোই প্রয়োজনীয়। কিন্তু এই মুহূর্তে আমেরিকার হাসপাতালে চিকিৎসাধীন সানি।

সানি বরাবর ফিটনেস সচেতন। সলমান খান (Salman Khan) নয়, সানিই প্রথম অভিনেতা যিনি বলিউডে সিক্স প‍্যাক বানানোর প্রচলন করেছিলেন। নিয়মিত জিমে ওয়ার্কআউট করতেন সানি যা বর্তমানেও বজায় রয়েছে। কিন্তু এত ফিটনেস সত্ত্বেও মারাত্মক চোটের কারণে আমেরিকার হাসপাতালে ভর্তি করা হয়েছে সানিকে। গত দুই সপ্তাহ ধরে সেখানে চিকিৎসা চলছে তাঁর। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, কয়েক সপ্তাহ আগে শুটিংয়ের সময় পিঠে আঘাত পান সানি। প্রথমে মুম্বইয়ের হাসপাতালে তাঁর চিকিৎসা শুরু হয়েছিল। কিন্তু চোট এতটাই গুরুতর, চিকিৎসকদের পরামর্শে সানিকে আমেরিকার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Deol (@iamsunnydeol)

দেওল পরিবারের তরফে জানানো হয়েছে, সম্পূর্ণ সুস্থ হয়ে ভারতে ফিরবেন সানি। এই মুহূর্তে বন্ধ রয়েছে সানি অভিনীত ফিল্মের শুটিং। একই সাথে সাংসদ হিসাবে রাষ্ট্রপতি নির্বাচনেও অংশগ্রহণ করতে পারেননি সানি। বলিউড সেলিব্রিটিরা যথেষ্ট চিন্তিত সানির অসুস্থতার কারণে।

সম্প্রতি সানি শেষ করেছেন ‘গদর 2’-এর শুটিং। এই ফিল্মটি ‘গদর’-এর সিকোয়েল। ‘গদর 2’-এর মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন সানি ও অমিশা (Ameesha Patel) জুটি। এছাড়াও সানির হাতে রয়েছে তাঁর হোম প্রোডাকশন নির্মিত ফিল্ম ‘আপনে’-র সিকোয়েল ‘আপনে 2’-এর কাজ। এই ফিল্মে অভিনয় করবেন পরিবারের তিন প্রজন্ম যথা – ধর্মেন্দ্র (Dharmendra), সানি, ববি (Bobby Deol),করণ দেওল (Karan Deol)। অপরদিকে ‘বাপ’ ফিল্মে সঞ্জয় দত্ত (Sanjay Dutt), মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও জ্যাকি শ্রফ (Jackey Shroff)-এর সাথে অভিনয় করছেন সানি।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Deol (@iamsunnydeol)

whatsapp logo