whatsapp channel

জোর জল্পনা টলিপাড়ায়, মা হতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী মধুবনী!

‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে প্রেমিক-প্রেমিকা হিসেবে অভিনয় করতে করতে ওম-তোড়া রিল থেকে রিয়েল লাইফে প্রেমে পড়েছেন সেই গল্প সবারই জানা। এখনও দর্শক এই জুটিকে অভিনেতা রাজা গোস্বামীকে ওম বলে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে প্রেমিক-প্রেমিকা হিসেবে অভিনয় করতে করতে ওম-তোড়া রিল থেকে রিয়েল লাইফে প্রেমে পড়েছেন সেই গল্প সবারই জানা। এখনও দর্শক এই জুটিকে অভিনেতা রাজা গোস্বামীকে ওম বলে ও মধুবনীকেও তোড়া বলে ডাকতে পছন্দ করেন। টেলিপর্দার এই জনপ্রিয় জুটি চার হাত এক করেছেন ২০১৬সালের ৯ ডিসেম্বর।

Advertisements

বিয়ের অনেকটা সময় পার হয়ে গেছে ওম-তোড়ার তবু আসল জীবনে একটুও ভালোবাসা কমেনি। এই লকডাউনে দুজন আরো বেশি নিজেদেরকে সময় দিয়েছেন। তাঁদের সময় কাটানোর নানান মুহূর্তের ছবি তারা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। কখনো ছাদে এই যুগল ঘুড়ি ওড়ানোর ছবি আবার কখনো দুজনে একসাথে লুডো খেলার ছবি শেয়ার করেছেন। আবার আমফানের পর বসিরহাটের মিনাখাঁ ও হাসনাবাদে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে ছুটে গিয়েছিলেন রাজা-মধুবনী।

Advertisements

বিয়ের ৪ বছর পর এদের সংসারে এল নতুন খবর। এবার এরা ২ থেকে ৩ হওয়ার সময়। এ বার সম্পূর্ণ হতে চলেছে তাঁদের সংসার । কারণ মা হতে চলেছেন মধুবনী গোস্বামী। আর এই সুখবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী । যদিও খুব খোলাখুলি করে কিছুই বলেননি তিনি । তবে তাঁর পরপর বেশ কয়েকটি পোস্ট দেখে ভক্তরা আন্দাজ করে নিয়েছেন মধুবনী মা হচ্ছেন।

Advertisements

মধুবনী নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গণেশ জননীর একটি ছবি পোস্ট করেন নায়িকা । ছোট গণেশকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মা দুর্গা । আর সেই পোস্টের ক্যাপশনে একটি অভিনব বার্তা দেন। তিনি লেখেন, ‘দেখা হবে শুভক্ষণে ।’ এমনকি বেবি ইমোজিও ব্যবহার করেছিলেন তিনি । এখানেই শেষ নয়, গোপাল ঠাকুরের একটি ছবি পোস্ট করে মধুবনী লেখেন, ‘রাধারানিকে আমার কাছে পাঠাও, আর নয় তুমি এসো…যা খুশি । আই লভ ইউ ।’ সেখানেও বেবির ইমোজি ।

Advertisements

এরপরও কি কিছু বোঝার বাকি আছে? আবার সামনের বৃহস্পতিবার নায়িকা তাঁর স্বামী, রাজার সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘‘প্রেমে পড়তে চলেছি…আবার…আরও একবার…সারা জীবনের মতো… তবে এ বার আর স্বামীর সঙ্গে নয় । আবার রাজাও প্রেমে পড়তে চলেছেন তবে হ্যাঁ, এ বার আর আমার সঙ্গে নয় ।’’ এই ক্যাপশান দেখে বোঝাই যাচ্ছে সরাসরি না হলেও ওম তোড়ার অন্দরমহলে খুব শীঘ্রই নতুন অতিথি আগমন করছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media