Bengali SerialHoop Plus

Pallavi Dey: এ যেন অবিশ্বাস্য! টেলিভিশনের পর্দায় ফিরছেন প্রয়াত অভিনেত্রী পল্লবী দে

মৃত মানুষ কখনো জীবন্ত হতে পারে না, কিন্তু টেলিভিশনে, রেডিওতে, ভিডিও কিংবা ফটোয় যখন আমরা তাদের দেখি পুরোনো স্মৃতি ফিরে আসে। মৃত মানুষের মুখ যেন জীবন্ত হয়ে ওঠে। সেরকমই ফের টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন প্রয়াত অভিনেত্রী পল্লবী দে (Late television actress Pallavi Dey).

চলতি বছরের মে মাসে সকলকে অবাক করে গলায় ফাঁস দিয়ে বিদায় নেন পল্লবী দে। সূত্রের খবর লিভ ইন পার্টনারের সঙ্গে ঝামেলার কারণেই এমন কঠিন সিদ্ধান্ত নেন। যদিও তার সুইসাইডের আসল কারণ কিছুই প্রমাণিত হয়নি, কারণ পল্লবী কোনো সুইসাইড নোট লিখে যাননি।

একটা সময় এই পল্লবী দে ‘আমি সিরাজের বেগম’ ছবিতে লুৎফা-র চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও ধারাবাহিক ‘রেশম ঝাঁপি’ তে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন তিনি। এবং এই ধারাবাহিক করতে করতেই তার এমন কঠিন সময় আসে।

এবারে স্টার জলসার পর্দায় নতুন করে ফিরবেন পল্লবী। আগামী ৫ই সেপ্টেম্বর থেকে দেখা যাবে ‘বিক্রম বেতাল’। এটি সুরিন্দর ফিল্মসের প্রযোজনায়। শ্যুটিং বহুদিন আগেই শেষ হয়, কিন্তু সম্প্রচারিত হয়নি। প্রথমদিকে, এটি সান বাংলায় সম্প্রচারিত হওয়ার কথা ছিল, অথচ মাঝপথে আটকে যায় এই প্রোজেক্ট। অবশেষে, স্টার জলসার পর্দায় দেখা যাবে ‘বিক্রম বেতাল’। এই শোতে অভিনয় করেছিলেন পল্লবী দে, যাকে দর্শকরা আবার নতুন করে দেখতে পাবে, পুজোর আগেই ফিরবেন প্রয়াত পল্লবী।

whatsapp logo