Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ‘সহবাস’-এ অক্ষম রোশন! তৃতীয় স্বামীর বিরুদ্ধে এবার সরাসরি ময়দানে অভিনেত্রী শ্রাবন্তী

শ্রাবন্তী (Srabanti Chatterjee)-র স্বামী রোশন সিং (Roshan Singh) গত বছর সেপারেটেড হওয়ার পর থেকেই নেটদুনিয়ার মাধ্যমে শ্রাবন্তীকে টার্গেট করছেন। সম্প্রতি সংবাদমাধ্যমে তিনি বলেছিলেন, শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। তাঁদের মারফত রোশনের কানে এসেছে, শ্রাবন্তী নাকি তাঁকে বডি শেমিং করেছেন। তিনি বলেছেন, রোশন নাকি মোটা। ওজন বেশি হওয়ার কারণে তিনি নাকি শারীরিক সম্পর্কে সক্রিয় হতে পারেন না। এই নোংরা অভিযোগ শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও শ্রাবন্তীর ঘনিষ্ঠ বন্ধু তাঁকে জানিয়েছেন। এই ধরনের মন্তব্যের পরিপ্রেক্ষিতে এবার মুখ খুললেন শ্রাবন্তী।

তিনি নিজের সাম্প্রতিক ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছেন, মেয়েটি একসময় ক্ষমা করতে জানত। তার মন বড় ছিল। মানুষের হাত ছেড়ে দেওয়া কাকে বলে, সে জানত না। কারণ সে তার ভালোবাসার মানুষের মধ্যে শুধু ভালোত্ব টুকুই দেখতে পেত। কিন্তু যেদিন থেকে সেই মানুষগুলি তার মনে আঘাত দিতে শিখল, মেয়েটিও তাদের হাত ছেড়ে দিতে শিখল। এরপর শ্রাবন্তী লিখেছেন, এই লেখাটি অজ্ঞাত কোনো সাহসী মেয়ের লেখা। এই বার্তা স্পষ্ট করে দেয়, ধীরে ধীরে শ্রাবন্তীও সাহসী হয়ে উঠছেন। একসময় ক্ষমা করে দেওয়ায় বিশ্বাসী নায়িকা আজ হাত ছেড়ে দিতে শিখে গেছেন।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি

এমনকি রোশন 27 শে সেপ্টেম্বর তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে কারো নাম না করে প্রতারণার সমালোচনা করেছেন। রোশন একটি ছবি শেয়ার করে লিখেছেন, প্রতারণা করতে গিয়ে ধরা পড়ার পরেও কি করে প্রতারক ছাড়া সকলের দোষ হয়! অনেকেই মনে করছেন, শ্রাবন্তীকে উদ্দেশ্য করে রোশন এই ধরনের কথা লিখেছেন।

রোশনের ইনস্টাগ্রাম স্টোরি

গত 16 ই সেপ্টেম্বর রোশনের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। কিন্তু রোশন বিবাহ বিচ্ছেদ চান না। তবে শ্রাবন্তী জানিয়েছেন, তাঁর পক্ষে আর রোশনের সঙ্গে থাকা সম্ভব নয়।

whatsapp logo