Advertisements

সকাল সকাল হাইকোর্টে মুখোমুখি রাজ-শুভশ্রী, হঠাৎ করে কি ঘটল দম্পতির মধ্যে!

Nirajana Nag

Nirajana Nag

Follow

শান্তশিষ্ট উত্তাপহীন একটি ছুটির দিনে আচমকা তীব্র হইচই। সকাল সকাল স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়কে (Subhashree Ganguly) নিয়ে হাইকোর্ট চত্বরে হাজির রাজ চক্রবর্তী (Raj )। আর তা নিয়েই হঠাৎ শোরগোল ছুটির দিনের অফিস পাড়ায়। কিন্তু আচমকা হাইকোর্ট যাওয়ার প্রয়োজন কেন পড়ল রাজ শুভশ্রীর? বিবাহিত জীবনে সবকিছু ঠিক রয়েছে তো তাঁদের মধ‍্যে?

হাইকোর্টে রাজ শুভশ্রী

নেটিজেনদের আশ্বাস দিয়েই আগে জানাই, সমস্ত কিছুই ঠিকঠাক রয়েছে রাজ শুভশ্রীর ব‍্যক্তিগত জীবনে। আসলে কাজের সূত্রেই হাইকোর্ট চত্বরে যেতে হয়েছিল রাজ শুভশ্রীকে। স্বামীর পরিচালনায় আরো একটি ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। এদিন ওই ছবিতেই একটি আইনি দৃশ‍্যের শুটিংয়ের জন‍্য তাঁরা হাইকোর্ট চত্বরে এসেছিলেন বলে জানা যাচ্ছে। এদিন শুভশ্রীর পরনে ছিল আইনজীবীর পোশাক। শুধু রাজ শুভশ্রীই নয়, এদিন তাঁদের সঙ্গে ছিলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং মিঠুন চক্রবর্তীও। এসেছিলেন এসিপি লালবাজার অলোক স‍্যান‍্যাল।

কারা থাকছেন ছবিতে

জানা যাচ্ছে, রাজের এই আসন্ন ছবিটি বাবা ছেলের সম্পর্ক নিয়ে, যেখানে বাবার ভূমিকায় দেখা যাবে মিঠুনকে এবং ছেলের চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী। এ বিষয়ে রাজ বলেন, আদালতের বেশ কিছু অংশের শুটিং হয়েছে সকাল থেকে। এর বেশি কিছু বলতে রাজি হননি তিনি। রবিবার ছুটির দিনে হাইকোর্ট চত্বর ফাঁকা থাকায় সকাল সকালই জোরকদমে শুটিং শুরু করেন রাজ শুভশ্রীরা। তবে তাঁদের দেখতে জড়ো হয়েছিল কাছু উৎসাহী ভক্তও।

বিরতি শেষে কাজে শুভশ্রী

ছবির নাম এখনো ঠিক হয়নি বলেই জানা যাচ্ছে। এই ছবিতে বাবা ছেলের ভূমিকায় থাকছেন মিঠুন এবং ঋত্বিক। একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী। জানা যাচ্ছে, মিঠুনের সঙ্গেও আইনি সূত্রেই আলাপ হবে তাঁর। মাঝে দ্বিতীয় সন্তানের জন্মের পরে মাস কয়েকের বিরতিতে ছিলেন শুভশ্রী। এবার কেমন স্বাদে তৈরি হচ্ছে ছবিটি, সে বিষয়ে অবশ‍্য খোলসা করেননি রাজ চক্রবর্তী।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow