BollywoodHoop Plus

‘আপনার কোটি কোটি টাকা আছে, অক্সিজেন কিনে বিতরণ করুন’, কঙ্গনাকে এক হাত নিলেন রাখি

তিল কে তাল করতে ওস্তাদ রাখি সাওয়ান্ত সম্প্রতি পিপিই কিট পরে সবজি বাজারে যান, এছাড়াও মুখে ডবল ইঞ্জিনের মতন ডবল মাস্ক পরে, গাড়ি থেকে নেমেই হওয়াতে স্যানিটাইজার স্প্রে করা মানুষটি যে যখন তখন অদ্ভুত কিছু করতে বা বলতে পারেন তা কোনো ক্ষেত্রেই অবিশ্বাস্য নয়। বরং রাখি চুপ থাকলেই ব্যাপারটা অদ্ভুত ঠেকে।

সম্প্রতি রাখি মুম্বাইয়ের পাপারাজ্জিদের মুখোমুখি হন। প্রায় সময় তিনি তার মেসেজ মুম্বাইয়ের পাপারাজ্জি মারফৎ সকলের উদ্দেশ্যে পাঠিয়ে দেন। এবারেও কঙ্গনা রানাউতের উদ্দেশ্যে রাখি তার মন্তব্য হওয়ায় ভাসিয়ে দেন। এদিন রাখিকে পাপারাজ্জিরা প্রশ্ন করেন,‘কঙ্গনা জী-ও বলছিলেন আজকাল দেশের অবস্থা খুব খারাপ, মোদি জী ঠিক নাকি ভুল! কোনো কোনো জায়গায় অক্সিজেন পাওয়া যাচ্ছে না, আমাদের জন্য, দেশের জন্য, কঙ্গনা জী যা বলেছেন, এরপর কি বলতে চান’।

এরপরেই ড্রামা কুইন বেশি রসিয়ে বলেন, ‘পাওয়া যাচ্ছে না? ওহ হো! কঙ্গনা জী আপনি দেশের সেবা করুন না, দয়া করে। এত কোটি টাকা আপনার কাছে আছে, অক্সিজেন কিনুন আর লোকের মধ্যে বিতরণ করুন’। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে রাখি তার মুখে দুটো মাস্ক পরেছেন। গাড়ি থেকে নেমে শূন্যে চারিদিকে স্যানিটাইজার স্প্রে করতে থাকেন। চিত্র সাংবাদিকদের তিনি বকা দিয়েছেন নিজেরদের পরিবারের খেয়াল রাখতে বলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

চলুন দেখি কঙ্গনা ঠিক কী বলেছিলেন এই করোনা ও মোদী প্রসঙ্গে। সকলে যখন মোদীজীর পদত্যাগের জন্য মরিয়া ঠিক তখনই গর্জে ওঠেন কঙ্গনা রানাউত। এদিন তিনি ট্যুইট করে লেখেন, “হ্যাঁ তাই তো, মোদিজি দেশকে নেতৃত্ব দিতে জানেন না। কঙ্গনা রানাউত অভিনয় করতে জানে না। সচিন তেন্ডুলকর ব্যাট করতে জানেন না। লতাজী গান গাইতে জানেন না। কিন্তু এই ট্রোল করা মানুষেরা তো সবই জানেন। দয়া করে মোদিজীকে সরিয়ে এই সমালোচকদের মধ্যে বিষ্ণু অবতারের কাউকে ভারতের আগামী প্রধানমন্ত্রী করা হোক।”

whatsapp logo