whatsapp channel

বিকিনি লুকে ভেসে বেড়াচ্ছেন ‘পিঙ্ক’ অভিনেত্রী তাপসী পান্নু, তুমুল ঝড় সোশ্যাল মিডিয়ায়

করোনা মহামারীতে দীর্ঘ লকডাউনের পর যেই না আনলকের পথে হাঁটছে। এরপরই শুরু হয়েছে ঘরবন্দি থাকা মানুষ বাইরে যাওয়ার পালা। বলিউডের অনেক তারকাই নিজের প্রিয় মানুষের সাথে একান্তে সময় কাটাতে নিজেদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা মহামারীতে দীর্ঘ লকডাউনের পর যেই না আনলকের পথে হাঁটছে। এরপরই শুরু হয়েছে ঘরবন্দি থাকা মানুষ বাইরে যাওয়ার পালা। বলিউডের অনেক তারকাই নিজের প্রিয় মানুষের সাথে একান্তে সময় কাটাতে নিজেদের প্রিয় জায়গায় বেড়িয়ে পড়ছেন।

Advertisements

ব্যস্ততার রুটিন থেকে নিজেই নিজেকে ছুটি দিয়ে বলিউড অভিনেত্রী তাপসী পান্নু সাথে দুই বোন শগুন ও ইভানিয়া পান্নুর সাথে নিয়ে মালদ্বীপে পাড়ি দিলেন। মালদ্বীপে গিয়ে সেখানে যেন এক্কেবারে নিরিবিলিতে সময় কাটাচ্ছেন দুই বোন। শুধু তাই নয়, মালদ্বীপ থেকে একের পর এক হট অবতারে ছবি শেয়ারও করছেন তাপসী নিজেই।

Advertisements

নিজের ইন্সটাগ্রামে একটা হট ছবি শেয়ার করলে। সাদা বিকিনি, মাথায় ফুল, আর গলায় মুক্তের মালা। লাস্যময়ী রুপে সুইমিং পুলের জলেই ব্রেকফাস্ট সারছেন তাপসী। তাপশী বাইরে ঘুরতে গেলেও ফিট থাকতে মেনুতে রেখেছেন ডিম, অ্যাভোকাডো আর মাশরুমের স্বাস্থ্যকর রেসিপি। এই লুকসে আগুন জ্বলছে গোটা সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

তাপসীকে আরো একটি ছবিতে দেখা গেল একেবারে হট অবতারে ৷ বিকিনি পরেই নীল সমু্দ্রের ধারে পোজ দিলেন তাপসী ৷ আবার আর একটি পোস্টে পরনে বিকিনি, লাফিয়ে ঘন্টা বাজালেন তাপসী পান্নু তাও ভাইরাল।ফ্যানেরা ছবি দেখে বলছেন উফফ! সব মিলিয়ে বিকিনি অবতারে তাপসী পান্নু একেবারে হিট।এছাড়া তিন বোনই ফোটোসেশনে ব্যস্ত সুন্দরী।

Advertisements

তাপসীকে শেষ দেখা গিয়েছিল অনুভব সিনহার ‘থাপ্পড়’-এ। এরপর পরের ছবি ভিনিল ম্যাথিউজের ‘হাসিন দিলরুবা’, তাপসীর সঙ্গে দেখা যাবে বিক্রান্ত মাসিকে। পিঙ্ক অভিনেত্রী বরাবরই বলিউডে ঠোঁটকাটা হিসেবে পরিচিত। অন্যায় সহ্য করতে না পেরে প্রতিবাদ করেন। মডেল অভিনত্রী পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মুখ খুললে তার বিরুদ্ধেও প্রতিবাদ করেন তাপসী। অভিনেত্রীর সেই অসাধারণ ছবিটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media