BollywoodHoop Plus

Mouni Roy: টাকা থাকলেই বদলে যায় চেহারা, মৌনি রায়ের সৌন্দর্য নিয়ে কটাক্ষ বলিউড অভিনেতার

কমল আর. খান বা কেআরকে (Kamal R. Khan) বরাবর নিজের পেশায় মন না দিয়ে বলিউড স্টারদের নিয়ে বিতর্ক তৈরি করতে ভালোবাসেন। কিন্তু কখনও কখনও তার ফল উল্টো হয়ে যায়। কিন্তু তবু তাঁর ধাতে নেই থেমে থাকা। এবার তাঁর নিশানায় মৌনি রায় (Mouni Roy)।

সম্প্রতি মৌনির বিকিনি পরিহিত ছবি ভাইরাল হওয়ার কারণে তাঁকে রীতিমতো ট্রোল হতে হয়েছিল। এবার তা নিয়ে মুখ খুললেন কেআরকে। তিনি টুইটারে মৌনির ছবি শেয়ার করেছেন যেখানে মৌনির বিভিন্ন বয়সের চেহারা দেখা যাচ্ছে। সময়ের সঙ্গে বোঝা যাচ্ছে, মৌনির চেহারার পরিবর্তন। ছবি শেয়ার করে কেআরকে লিখেছেন, টাকা থাকলে রূপও বদলে যায়, মৌনি রায় তার প্রমাণ। নেটিজেনদের একাংশ কেআরকে-র সঙ্গে এই বিষয়ে একমত হয়েছেন। একজন বিস্মিত হয়ে বলেছেন, ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মৌনি এইরকম দেখতে ছিলেন না। হয়তো তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। এর আগেও মৌনির প্লাস্টিক সার্জারি ও বোটক্স নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু মৌনি এই বিষয়ে মুখ খোলেননি।

আগামী বছর জানুয়ারি মাসে দুবাই প্রবাসী ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার সূরয নাম্বিয়ার (Suraj Nambiar)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন মৌনি। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, দুবাই অথবা ইটালিতে তাঁদের বিয়ের অনুষ্ঠান হলেও কোচবিহারের মেয়ে মৌনি তাঁর বাড়িতেও একটি অনুষ্ঠানের আয়োজন করবেন। গত বছর লকডাউনের সময় সূরয ও মৌনির সম্পর্ক দানা বাঁধে। চলতি বছরে মন্দিরা বেদী (Mandira Bedi)-র বাড়িতে দুই পরিবারের পাকা কথা হয়।

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে অভিনয় জগতে পা রাখলেও ‘নাগিন’ সিরিয়ালের মাধ্যমে পরিচিতি পান মৌনি। এরপর অক্ষয়কুমার (Akshay Kumar)-এর বিপরীতে ‘গোল্ডেন ফিল্মে তিনি বলিউডে ডেবিউ করেন। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর আপকামিং ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে মৌনিকে নেগেটিভ চরিত্রে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo