whatsapp channel
Hoop PlusTollywood

Sohini Sarkar: ফিনফিনে কালো শাড়িতে অনাবৃত পিঠ, সোহিনীর সাহসী ছবি তুমুল ভাইরাল

বর্তমানে সোহিনী সরকার (Sohini Sarkar)-এর হাতে রয়েছে একাধিক ওয়েব সিরিজ। এর মধ্যে অন্যতম ‘শ্রীকান্ত টু’। এই ওয়েব সিরিজের প্রথম সিজনে রাজলক্ষ্মীর ভূমিকায় নজর কেড়েছিলেন সোহিনী। কিন্তু দ্বিতীয় সিজনে অভয়ার ভূমিকায় প্রাধান্য পেতে চলেছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তবে সোহিনী ইদানিং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন তিনি। সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

সোহিনীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট তাঁতের শাড়ি। তাতে রয়েছে সাদা সুতোর কাজ। সোহিনীর অনাবৃত পিঠ দেখে প্রথমে মনে হতে পারে তিনি বোধ হয় ব্লাউজ পরেননি। কিন্তু ট্রান্সপারেন্ট শাড়ির মাধ্যমে সোহিনীর কালো অন্তর্বাসের আভাস পাওয়া যাচ্ছে। এই শাড়ির সাথে কানে অক্সিডাইজড ইয়ারিং পরেছেন সোহিনী। সিঁথিতে রয়েছে সিঁদুর ও কপালে লাল টিপ। চুল খোলা রেখেছেন তিনি। স্মোকি আই ও হালকা মেকআপে আনমনা হয়ে রয়েছেন সোহিনী। ছবিটি শেয়ার করে ক্যাপশনে সোহিনী দিয়েছেন দুটি কালো হার্ট ইমোজি। গায়িকা অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty) সোহিনীর ছবির কমেন্ট বক্সে একটি সাদা রঙের হার্ট ইমোজি দিয়েছেন।

অপরদিকে রণজয় বিষ্ণু (Ranojoy Visnu) স্বীকার না করলেও কয়েক মাস আগে সোহিনীর ফেসবুক পোস্ট তাঁদের সম্পর্ক শেষ হয়ে যাওয়ার ইঙ্গিত দিয়েছিল। রণজয় বারবার তা খুজব বলে উড়িয়ে দিলেও কিছুদিন আগেই সোহিনী তাঁর মায়ের সাথে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন। সম্পর্কের প্রশ্ন এড়িয়ে চলছেন সোহিনী। বোঝাই যাচ্ছে, সোহিনী ও রণজয়ের সম্পর্কের আকাশে ঘনিয়ে এসেছে কালো মেঘ।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ফিল্ম ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। এই ফিল্মে সত্যবতীর ভূমিকায় অভিনয় করছেন সোহিনী। তবে ফিল্মটি বক্স অফিসে আশানুরূপ ফল করেনি। ওদিকে হইচই-তে স্ট্রিমিং হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘সম্পূর্ণা’। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সোহিনী। বৈবাহিক ধর্ষণ সংক্রান্ত কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘সম্পূর্ণা’। যথারীতি সম্পূর্ণার চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন সোহিনী।

whatsapp logo