BollywoodHoop Plus

Kangana Ranaut: ফলে গেল কঙ্গনার অভিশাপ!

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) ইচ্ছাকৃত বিতর্ক তৈরি করেন নাকি তাঁর কথা বলার ধরন বিতর্কিত তা নিয়ে মতভেদ রয়েছে। কারণ কঙ্গনা যাই করেন অথবা যা বলেন, প্রায় সবকিছুই বিতর্ক তৈরি করে। মাঝে স্বাধীনতা দিবস বিতর্কে জড়িয়েছিলেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)-র কাছে তাঁর ‘পদ্মশ্রী’ কেড়ে নেওয়ার আবেদন জানালেও শেষ অবধি তা কার্যকর হয়নি। তবে এবার কঙ্গনার অভিশাপ ফলে গেল।

28 শে অক্টোবর থেকে টুইটারের মালিকানা এসেছে ইলন মাস্ক (Elon Musk)-এর হাতে। প্রায় তিনশো একুশ কোটি টাকা পেলেও চাকরি হারালেন টুইটারের সি.ই.ও পরাগ আগরওয়াল (Parag Agarwal)। ইলনের হাতে টুইটার আসার পর থেকে টুইটার ব্যবহারকারীরা যথেষ্ট আশাবাদী। তাঁরা মনে করছেন, এবার টুইটারে কোনো মন্তব্য বা ভিডিও শেয়ার করতে থাকবে না বিধিনিষেধ। তবে ইলনের তরফে এখনও এই খবর সুনিশ্চিত করা হয়নি। অপরদিকে এই ঘটনায় অত্যন্ত খুশি কঙ্গনা। তাঁর খুশির সীমানা নেই, এই কথার ইঙ্গিত দিল কঙ্গনার ইন্সটাগ্রাম স্টোরি।

বারবার বিতর্কিত টুইটের জেরে বহুদিন আগেই বহিষ্কৃত হয়েছিল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের পর তা নিয়ে বিভিন্ন মন্তব্য ওই অ্যাকাউন্টের কফিনে ঠুকেছিল শেষ পেরেক। কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বহিষ্কৃত হলেও ইন্সটাগ্রাম থেকেই চলছিল তাঁর বাক্যবাণ। কিন্তু ইলন মাস্ক টুইটারের মালিক হওয়ার পর থেকে কঙ্গনা মনে করছেন, আপাতত মতপ্রকাশ করতে আর কোনো বাধাই থাকবে না। উপরন্তু পরাগ আগরওয়াল ও সি.এফ.ও নেড সেগালকে ছাঁটাই-এর ঘটনায় কঙ্গনা লিখেছেন, তিনি অনেক আগেই এগুলি বুঝতে পেরেছিলেন। তাঁর ভবিষ্যদ্বাণীকে জাদুবিদ্যা বা অভিশাপ বললেও তা উপেক্ষিত নয়।

কঙ্গনা মজা করে লিখেছেন, তিনি টুইটার বন্ধুদের মিস করছেন। এদিকে কঙ্গনা নিয়ে তৈরি হয়েছে মিম যাতে বলা হচ্ছে, অবিলম্বে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট ফিরিয়ে আনা হোক, বামপন্থীদের কারসাজিতে এমনটা হয়েছে।

whatsapp logo