whatsapp channel

Soumitrisha Kundu: বিছানায় গিয়ে অভিনয়ের সুযোগ পেয়েছেন সৌমিতৃষা! বিতর্কে মুখ খুললেন দেব

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র জীবনের অন্যতম মাইলস্টোন। গত আড়াই বছর ধরে মিঠাই হিসাবেই বেঁচেছেন সৌমিতৃষা। এই ধারাবাহিক ঘুরিয়ে দিয়েছে তাঁর কেরিয়ারের মোড়। এবার বড় পর্দায়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র জীবনের অন্যতম মাইলস্টোন। গত আড়াই বছর ধরে মিঠাই হিসাবেই বেঁচেছেন সৌমিতৃষা। এই ধারাবাহিক ঘুরিয়ে দিয়েছে তাঁর কেরিয়ারের মোড়। এবার বড় পর্দায় অভিষেক হতে চলেছে সৌমিতৃষার। চলতি মাস থেকেই শুরু হতে চলেছে তাঁর ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করতে চলেছেন সৌমিতৃষা। এর আগে ‘প্রজাপতি’-তে দেবের বিপরীতে অভিনয় করেছিলেন ধারাবাহিকের নায়িকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। কিন্তু তাঁকে সমালোচিত হতে হয়নি দেবের নায়িকা হওয়ার জন্য। সৌমিতৃষার ক্ষেত্রে পরিস্থিতি যথেষ্ট নেতিবাচক। প্রতি মুহূর্তে নেটিজেনদের একাংশ তাঁকে ‘দেবের পা চেটে’ তাঁর নায়িকা হওয়ার কটাক্ষ করছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন দেব স্বয়ং।

Advertisements

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে দেব জানালেন, বর্তমানে তিনি রীতিমত চরিত্র ভিত্তিক ফিল্মে অভিনয় করছেন। পুজোর সময় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘বাঘা যতীন’। কিংবদন্তী বিপ্লবীর চরিত্রে অভিনয়ের জন্য দেবকে চুলের স্টাইল পরিবর্তন করতে হয়েছে। একই সাথে বাঘা যতীনকে ফুটিয়ে তুলতে পরিবর্তিত হয়েছে নায়কের হাঁটা-চলা, কথা বলার ধরন। বাঘা যতীনের স্ত্রীর চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে নতুন মুখ সৃজলা (Srijla)-কে। এটি তাঁর ডেবিউ ফিল্ম। এর আগে অভিনয় করেননি সৃজলা। তিনি কলেজে পড়াশোনা করেন। অপরদিকে দেবের আগামী ফিল্ম ‘প্রধান’-এর জন্য সৌমিতৃষাকে বেছে নেওয়া হয়েছে। কারণ তাঁর সাথে চিত্রনাট্যের মূল নারী চরিত্রের মিল রয়েছে।

Advertisements

Advertisements

‘প্রধান’-এর প্রযোজক অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) জানালেন, সৌমিতৃষার সাথে ফিল্মে অভিনয়ের ব্যাপারে তিন বছর আগে কথা হয়েছিল। তবে এরপর ‘মিঠাই’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন নায়িকা। পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen) ‘প্রধান’-এর চিত্রনাট্য শোনালে অতনুবাবুর মনে হয়, চরিত্রটির জন্য সৌমিতৃষা উপযুক্ত। সেই সময় ‘মিঠাই’-ও শেষ লগ্নে। রাজি হয়ে যান সৌমিতৃষাও।

Advertisements

তবে সৌমিতৃষা আপাতত নেতিবাচক মন্তব্যকে পাত্তা দিচ্ছেন না। চলতি মাস থেকেই নর্থ বেঙ্গলে শুরু হবে ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। ক্রিসমাসের ছুটিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘প্রধান’।

whatsapp logo
Advertisements