Bengali SerialHoop Plus

Bengali Serial: বন্ধের মুখে সব ধারাবাহিক! মুখ খুললেন ব্লুজ কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী

বাংলা টেলিভিশনে ধারাবাহিকের আসা যাওয়া লেগেই রয়েছে। মাস, দিন, বছর মেপে নয়, যখন তখন যে কোনো ধারাবাহিক মুক্তি পায়, সম্প্রচারিত হয় আবার বন্ধ হয়ে যায়। সেরকমই স্টার ও জি মিলিয়ে বেশ কয়েকটি বাংলা সিরিয়াল বন্ধ হতে চলেছে।

ব্লুজ প্রোডাকশনের কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীর হাতে তৈরি সকল ধারাবাহিক সম্পূর্নভাবে বন্ধ হয়ে যাচ্ছে বলেই সূত্রের খবর। প্রথমত, ১লা মে খুকুমণি হোম ডেলিভারি বন্ধ হয়। এরপর সেই লিস্ট আসে ‘সর্বজয়া’, ‘গঙ্গারাম’, ‘যমুনা ঢাকি’, ও ‘খেলাঘর’। এর পরিবর্তে আসছে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ ও ‘খেলনা বাড়ি’ সহ আরো একাধিক অন্য হাউসের প্রজেক্ট।

শোনা যাচ্ছে সর্বজয়া ধারাবাহিকে দেবশ্রী রায় কামব্যাক করলেও সেভাবে আসর জমাতে পারেননি। দর্শকরা দেবশ্রীর অভিনয় পুরনো স্বাদে গ্রহণ করতে পারেননি, ফলে ধারাবাহিক ফ্লপের মুখোমুখি হয়। এছাড়া, যমুনা ঢাকি বহুবার সেরা টিআরপি পেলেও যমুনাকে নিয়ে বহু ট্রোল করা হয় সোশ্যাল মিডিয়ায়। তাহলে কি টিআরপি র কারণেই বন্ধ হচ্ছে চার চারটি বাংলা ধারাবাহিক?

কী বলছেন ব্লুজ প্রোডাকশনের কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী? সূত্রের খবর, কর্ণধার এই ব্যাপারে বেশ অভিমানী। তার কথায় – কারওর বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলা তার স্বভাব নয়। তিনি কর্মে বিশ্বাস করেন। স্টার জলসা, জি বাংলা যখনই অসময়ে তাঁদের পাশে থাকার জন্য ডেকেছে, থেকেছেন। একের পর এক ধারাবাহিকের মাধ্যমে চ্যানেলকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন। যদি চ্যানেল কর্তৃপক্ষের মনে হয়, ধারাবাহিক বন্ধ করে দেওয়া উচিত, করবে।

whatsapp logo