Hoop PlusTollywood

Monami Ghosh: বিকিনি পরে ফের কটাক্ষের শিকার মনামী!

বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু বলিউড থেকে টলিউড- নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। আজ্ঞে হ্যাঁ, বঙ্গসুন্দরী মনামী ঘোষের (Monami Ghosh) কথা হচ্ছে। এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে কাজ করা শুরু করেন। এরপর টলিউডে বড় পর্দা এবং ওটিটিতে দাপিয়ে অভিনয় করছেন। দু-দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। এখনো অব্দি ‘সোনার হরিণ’, ‘এক আকাশের নিচে’, ‘একদিন প্রতিদিন’, ‘বিন্নি ধানের খই’ প্রভৃতি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এছাড়াও ‘মাটি, এক মুঠো ছবি’, ‘বেলাশেষে’, ‘ওগো বধূ সুন্দরী’, ‘ভূতের ভবিষ্যত’, ‘বেলাশুরু’র মতো সিনেমাতেও দেখা গেছে তাকে। এককথায় ইন্ডাস্ট্রিতে তিনি এক অত্যন্ত পরিচিত মুখ।

তবে শুধু অভিনয় নয়, নিজের সৌন্দর্যকে নানা আঙ্গিকে মেলে ধরেন অভিনেত্রী। প্রায়ই নিজেকে ভক্তদের দৃশ্যপটে নিয়ে আসেন তিনি। কখনো শাড়িতে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার খোলামেলা বিকিনি বা মনোকিনিতেও দেখা যায় তাকে। সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয় তিনি। আর সেখানেই এবার অপদস্থ হতে হল অভিনেত্রীকে। নানা কটাক্ষজনক মন্তব্যের শিকার হলেন এই টলি-সুন্দরী। কি এমন করলেন মনামী? দেখে নিন সবিস্তারে।

অভিনয়, ফ্যাশন স্টাইলিংয়ের পাশাপাশি বাস্তবিক জীবনে ঘুরতে ভালোবাসেন এই অভিনেত্রী।। তাই ফাঁকা সময় পেলেই ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়েন বিদেশ বিভুঁইয়ে। কিছুদিন আগেই ফুকেতে বেড়াতে গিয়েছিলেন তিনি। আর সেখানে নীল জলরাশিকে সাক্ষী রেখে ক্যামেরাবন্দি হয়েছেন। বেশিরভাগ সময় সেখানে স্বল্পবসনা রূপেই দেখা মিলছে তার। কখনো বিকিনি, কখনো মনোকিনিতে সমুদ্র সৈকত থেকে ক্রুজের ডেক এমনকি জলের মাঝে দাঁড়িয়েও লেন্সবন্দি হয়েছেন মনামী। আর এসব করতে গিয়েই ফ্যাসাদে পড়লেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। আর সেই ছবিতে তাকে দেখা গেছে সাদা রংয়ের বিকিনিতে। এক কোমর জলে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। চোখে। ছিল সানগ্লাস, আর শরীরময় সিক্ত উত্তাপ। তার এই ছবি দেখে যেমন উত্তাপে পুড়েছে নেটিজেনদের একাংশ, তেমনই আবার একাংশের কাছে তার এই পোশাক মোটেই পছন্দ হয়নি। তাই কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘সাদা রঙের এমন হাগিস পরেছেন কেন?’ আবার অনেকের মন্তব্য, ‘আপনার এই বিকিনিটি অনেক দিনের পুরনো মনে হচ্ছে তো।’ এক জনের বক্তব্য, এটা হাগিস তো!’

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা