Anjali Arora: পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, ফাঁকা ঘরে কি করছেন অঞ্জলি অরোরা!

সোশ্যাল মিডিয়ায় এখন অঞ্জলি আরোরা নামে এক যুবতীকে প্রায়শই দেখতে পাওয়া যায়। ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে কোমর দুলিয়েই তিনি প্রথম সকলের কাছে পৌঁছে গিয়েছিলেন। আর তারপরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় এখন অঞ্জলি আরোরা নামে এক যুবতীকে প্রায়শই দেখতে পাওয়া যায়। ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে কোমর দুলিয়েই তিনি প্রথম সকলের কাছে পৌঁছে গিয়েছিলেন। আর তারপরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি পৌঁছে যান বিশ্বের দরবারে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও, নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া।

Advertisements

সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পরেছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, অসাধারণ গানের সঙ্গে নাচ পরিবেশন করছেন অঞ্জলি। দুধ সাদা রংয়ের সালোয়ার, লাল টুকটুকে সালোয়ার, গাউন স্বল্প পোশাকে একটার পর একটা ভিডিও বানিয়েছেন। তাকে দেখতেও অপূর্ব সুন্দরী লাগছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার রীতি মতন ভাইরাল হয়েছে, অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সমস্ত সাধারণ মানুষের এই নাচের সঙ্গে একবার হলেও কোমর দুলিয়েছেন। সম্প্রতি অঞ্জলির প্রেম নিয়েও গুঞ্জন উঠেছিল সোশ্যাল মিডিয়ার পর্দায়। ভিডিও গুলিতে হাজার মানুষ লাইক দিয়ে ফেলেছেন, কমেন্ট করেছেন অনেকে।

Advertisements

সম্প্রতি আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে লতা মঙ্গেশকর গান ‘হোগায়া হে তুঝকো প্যায়ার সাজনা’ গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করলেন পরনে খয়রি রঙের টপ। কালার করা ছোট ছোট চুলে মিষ্টি হাসির ঝলকানিতে কুপোকাত হয়েছেন সকলে।

Advertisements

আপনি কি ভিডিওটি দেখতে মিস করে গেছেন? অসাধারণ এই ভিডিওটি –

whatsapp logo
Advertisements
Avatar