whatsapp channel

Mandira Bedi: ‘সন্তানরাই বেঁচে থাকার রসদ’, স্বামীকে হারিয়ে নতুন করে বাঁচার আশায় মন্দিরা বেদী!

চলতি বছর মন্দিরা বেদী (Mandira Bedi)-র জীবনে হঠাৎই নেমে এসেছিল দুর্যোগ। চিরশান্তির দেশে পাড়ি দিয়েছিলেন তাঁর স্বামী প্রযোজক ও পরিচালক রাজ কোশল (Raj Kaushal)। স্বামীর মৃত্যুর পর বেশ কিছুদিন অন্তরালে…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছর মন্দিরা বেদী (Mandira Bedi)-র জীবনে হঠাৎই নেমে এসেছিল দুর্যোগ। চিরশান্তির দেশে পাড়ি দিয়েছিলেন তাঁর স্বামী প্রযোজক ও পরিচালক রাজ কোশল (Raj Kaushal)। স্বামীর মৃত্যুর পর বেশ কিছুদিন অন্তরালে থাকলেও ধীরে ধীরে আবারও কাজে ফিরেছেন মন্দিরা। রাজের মৃত্যুর পর এই প্রথম তিনি মুখ খুললেন নিজের জীবনের বিষয়ে।

রাজকে হারিয়ে ভেঙে পড়েছিলেন মন্দিরা। কিন্তু রাজের মৃত্যুর চার মাস পরে যিনি নিজের মানসিক পরিস্থিতির বিষয়ে কথা বললেন, তিনি রাজের স্ত্রী নন, একজন মা যাঁর দুই সন্তান রয়েছে। মন্দিরা জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর দুই সন্তান তাঁর বেঁচে থাকার রসদ। তাদের জন্য ভালো অভিভাবক হয়ে ওঠাই এখন তাঁর লক্ষ্য। মন্দিরার জগৎ তাঁর সন্তানেরা। তাদের জন্য তিনি রোজগার করতে বেরোন। প্রসঙ্গত, রাজ ও মন্দিরার দুই সন্তান রয়েছে। তাঁদের প্রথম পুত্রসন্তান বীর (Veer) একটু বড় হওয়ার পর গত বছরের 28শে জুলাই চার বছরের কন্যাসন্তান তারা (Tara)-কে দত্তক নেন রাজ ও মন্দিরা।

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

রাজের মৃত্যুর পর মন্দিরার মুখে প্রথম হাসি ফুটিয়ে তুলেছিল তারা। অথচ তারাকে দত্তক নেওয়ার পর তার চেহারা নিয়ে মন্দিরাকে হাজারো কটুক্তি শুনতে হয়েছিল। প্রতিবাদ করেছিলেন মন্দিরা। তারা ও বীরকে ঘিরে বাঁচতে শিখে গিয়েছেন তিনি। শুরু করেছেন শুটিং। কখনও কখনও চলে যাচ্ছেন নিজের মা-বাবার কাছে।

চলতি বছরের 30 শে জুন ভোর সাড়ে চারটে নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজ কোশলের। একাধিক অ্যাডভার্টাইজিং ও বলিউড ফিল্মের নির্মাতা রাজের মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে যান সমগ্র পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবরা। রীতি ভেঙে স্বামীর শেষযাত্রায় তাঁকে কাঁধ দিয়েছিলেন মন্দিরা। হাতে তুলে নিয়েছিলেন আগুনের মালসা। এমনকি করেছিলেন মুখাগ্নিও। এই কারণে তাঁকে ট্রোল করেছিলেন নেটিজেনদের একাংশ যা ছিল অমানবিক। এরপর বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন মন্দিরা। এমনকি কোনো সাক্ষাৎকারেও রাজের মৃত্যু নিয়ে তাঁকে কথা বলতে দেখা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media