Hoop PlusRegional

Anushka Shetty: প্রভাসকে ভুলে গিয়ে দুবাইয়ের কোটিপতির সঙ্গে সাতপাক ঘুরবেন বাহুবলীর নায়িকা!

‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেঠি (Anushka Shetty)-র সাথে একসময় তাঁর সহ-অভিনেতা প্রভাস (Prabhas)-এর সম্পর্কের গুঞ্জন রটেছিল। কিন্তু পরবর্তীকালে তাঁরা দুজনেই এই ঘটনাকে নেহাতই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। অনুষ্কা বর্তমানে আদৌ সম্পর্কে রয়েছেন কিনা তা নিয়েও রয়েছে জল্পনা। কিন্তু বর্ষশেষের আগে পন্ডিত জগন্নাথ গুরুজী (Jagannath Guruji) ভবিষ্যদ্বাণী করলেন অনুষ্কার বিয়ের।

বর্তমানে অনুষ্কার বয়স একচল্লিশ বছর। অনেকের মতে, দুবাই প্রবাসী এক শিল্পপতির সাথে সম্পর্কে রয়েছেন অনুষ্কা। পন্ডিত জগন্নাথ গুরুজীর মতে, অনুষ্কা বিনোদন জগতের বাইরে কাউকে বিয়ে করলে তাঁর বৈবাহিক জীবন সুখের হবে। তবে অনুষ্কা চাইলে বিনোদন জগতের কোনো সহকর্মীকেও বিয়ে করতে পারেন। কিন্তু সেই বিয়ে সুখের হবে না। বারবার তাঁদের জীবনে আসবে সমস্যা। পন্ডিত জগন্নাথ গুরুজীর গণনা অনুযায়ী, 2023 সালে অনুষ্কার বিবাহ যোগ রয়েছে। তাঁর মতে, অভিনেত্রীর চন্দ্র ও মঙ্গল যথেষ্ট ভালো স্থানে রয়েছে। ফলে 2023 সালে অনুষ্কার কেরিয়ারে যোগ হবে অনেক বেশি সফলতা।

এছাড়াও বৃহস্পতি ক্রমশ শক্তিশালী হয়ে উঠছে। ফলে আগামী বছর অনুষ্কার জীবনে নতুন কোনো মানুষ আসতে চলেছেন। তবে পন্ডিত জগন্নাথ গুরুজীর মতে, অনুষ্কা কাউকে ডেটিং করছেন না। তিনি সোজাসুজি বিয়ের পিঁড়িতেই বসবেন। তিনি কেরিয়ারের পাশাপাশি নিজের বৈবাহিক জীবনকেও যথেষ্ট সুন্দর ভাবে ব্যালান্স করতে পারবেন বলে মনে করছেন পন্ডিত জগন্নাথ গুরুজী। কিন্তু অনুষ্কা তাঁর ব্যক্তিগত জীবনকে বরাবর স্পটলাইটের বাইরে রাখতে চেয়েছেন।

আগামী বছর অনুষ্কা অভিনীত নতুন ফিল্মে তাঁকে দেখা যাবে একজন শেফের ভূমিকায়। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন নবীন পলিশেঠী (Navin Polishetty)।

whatsapp logo