whatsapp channel

Subhashree Ganguly: এক ধাক্কায় বাড়লো বয়স, ‘ইন্দুবালা’ রূপে শুভশ্রীকে চেনাই হলো দায়

সুইৎজারল্যান্ড, প্যারিস টু ‘ইন্দুবালা ভাতের হোটেল’। ছেলের দুই বছরের জন্মদিন সেলিব্রেশনের আনন্দে সুইৎজারল্যান্ড, প্যারিস ট্যুর সেরে ফিরলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ফিরেই কাজে মন। ফিরেই চলে এলেন ভাতের হোটেলে। অন্তত,…

Avatar

Advertisements
Advertisements

সুইৎজারল্যান্ড, প্যারিস টু ‘ইন্দুবালা ভাতের হোটেল’। ছেলের দুই বছরের জন্মদিন সেলিব্রেশনের আনন্দে সুইৎজারল্যান্ড, প্যারিস ট্যুর সেরে ফিরলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ফিরেই কাজে মন। ফিরেই চলে এলেন ভাতের হোটেলে। অন্তত, তার ইনস্টাগ্রাম প্রোফাইল তাইই বলছে, বলা যায় এটাই অভিনেত্রীর প্রথম ওয়েব প্ল্যাটফর্মে কাজ (Subhashree Ganguly’s web debut).

Advertisements

সদ্য, শুভশ্রী পোস্ট করেছেন তার নতুন কাজের পোস্টার। যেখানে শুভশ্রীকে পাওয়া গেছে একজন বয়স্ক মহিলার ভূমিকায়, যিনি ভাত বেড়ে দিচ্ছেন। দুর্দান্ত মেকআপে শুভশ্রী বিশেষ ভাবে প্রশংসিত হয়েছেন। ছবির পোস্টার মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে প্রসংশার ঝড়। এই যেমন ইমন লিখেছেন – দুর্দান্ত, তোমার জন্য গর্ব হচ্ছে। দেবলীনা কুমার লিখেছেন – ওয়াও। অনিন্দিতা বোস হাত তালির ইমোজি দিয়েছেন। মিমি লিখেছেন – দারুন। অঙ্কুশ লিখেছেন – লাভলি। আকৃতি কক্কর লিখেছেন – ওহ্ মাই গড ইত্যাদি ইত্যাদি। এককথায় প্রশংসার যোগ্য সন্মান পাচ্ছেন শুভশ্রী।

Advertisements

Advertisements

কল্লোল লাহিড়ীর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে তৈরি এই ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ।প্রায়, ১০ বছর পরে এসভিএফ প্রযোজনা সংস্থার হাত ধরে পুরোনো ফিল্ডে ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই ছবির পরিচালনায় রয়েছেন দেবালয় ভট্টাচার্য। অভিনয়ে শুভশ্রী, স্নেহা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, পারিজাত চৌধুরী সহ প্রমুখ।

Advertisements

কিছুদিন আগে পর্যন্ত শুভশ্রীর মহালয়া চরিত্র নিয়ে অনেকেই নেগেটিভ মন্তব্য করেন। সিংহবাহিনী ত্রিনয়নীর দুর্গা রূপে শুভশ্রীকে দেখে অনেকেই কটাক্ষ করেন, হয় সমালোচনা। এমনকি কেউ কেউ শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে আর মহালয়ায় দেবীর চরিত্রে দেখতেও চান না। অথচ যেই না তিনি নতুন ছবি ইন্দুবালা র পোস্টার পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, অমনি জনতার মুখ প্রশংসায় ভরে ওঠে।

whatsapp logo
Advertisements