Hoop PlusTollywood

ভাঙতে চলেছে বনি-কৌশানির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক, দায়ী নাকি পরিবার!

পর্দার বাইরে ও ভেতরে দুই জায়গাতেই বনি-কৌশানির রোম্যান্স বেশ চর্চিত। বেশ কয়েক বছর আগে থেকেই শ্যুটিংয়ের ফাঁকে হ্যাংআউট করেন দু’জনে, লং রাইডে যান, এমনকী একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটান। পর্দার ‘পারবো না আমি ছাড়তে তোকে’ রিয়েল লাইফেও যে একই গল্প হয়ে উঠবে তা কে জানতো? অনেকদিন প্রেম ঘুরুঘুরু হল, এবার বিয়ের পালা। সাতপাকে বাঁধা পড়ার অপেক্ষায় ছিলেন এই জুটি। কিন্তু বেঁকে বসেছে বাড়ির লোকজনেরা।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

বিয়েতে রাজি নয় দুই তারকার পরিবার। ফলে বিয়ে হচ্ছে না। তাহলে একী শুরু হল? শেষে বাড়ির লোকজনের জন্য একটা সম্পর্ক হয়েও হবে না!

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

আপনারা কি ভাবছেন এটা রিয়েল লাইফের গল্প? মোটেই না। এটা একদমই রিলের গল্প। হ্যাঁ আবারও বড় পর্দায় আসতে চলেছে বনি-কৌশানির গল্পে মোড়া প্রেম কাহিনী। থাকবে রোম্যান্স, রিরহ, ব্যথা, আর দুই পরিবারের চরম বিবাদ। ফুল কমার্শিয়াল মুভি নিয়ে ২০২১ এই আসতে চলেছে বনি-কৌশানির ‘তুমি আসবে বলেই। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় নতুন বছরেলর শুরুতেই মুক্তি পেতে পারে ‘তুমি আসবে বলেই’ ছবিটি।

সুজিত মণ্ডলের ‘তুমি আসবে বলেই’ ছবিতে দেখা যাবে এই লাভবার্ডসকে একসঙ্গে। শুক্রবার মুক্তি পাবে ছবির পোস্টার। এই ছবিতে পারিবারিক গল্পের পাশাপাশি থাকবে প্রতিহিংসার রগরগে উত্তেজনা। ভরপুর রোম্যান্টিক গান, এমনকি দর্শকরা দেখতে পারবেন যে দুই পরিবারের চাপিয়ে দেওয়া শর্ত কীভাবে একটি প্রেমের সম্পর্কের মাঝে প্রাচীর হয়ে দাঁড়ায়। অন্যদিকে রিয়েল লাইফেও এই জুটি গাঁটছড়া বাঁধবেন, তবে একটু দেরি আছে।

whatsapp logo