whatsapp channel
BollywoodHoop Plus

শরীরে বাসা বেঁধেছে মারন ক্যান্সার, অসুস্থ মায়ের সঙ্গে আবেগঘন মুহূর্ত কাটালেন রাখি

​সদ্য শেষ হল বিগ বস ১৪। এই সিজনে প্রতিযোগী হিসেবে এই শোয়ে মাঝ পথে হাজির হয়েছিলেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। এরপর থেকে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন রাখি সাওয়ান্ত। কখনও নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে তো কখনো আলি ও জাসমিনের সাথে বিবাদে জড়িয়ে পেজ থ্রিতে উঠে আসতে শুরু করেন রাখি। সম্প্রতি অভিনব শুক্ল ও রুবিনার মাঝে পথের কাঁটা হয়ে খবরের শিরোনামে উঠে এলেন। তিনি এই শোতে সকলের সামনে অভিনব শুক্লকে তাঁর পছন্দের মানুষ বলে দাবি করেন রাখি। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়। এমনকি অভিনবকে ঘিরে নানান আজব কান্ড করে শোয়ের টিআরপি বাড়ান রাখি নিজে একাই।

​বিগ বস ১৪’ গ্র‍্যান্ড ফিনালে ছিল কিছু দিন আগেই। বসের ঘরে থাকাকালীন, রাখি সাওয়ান্তের মা ভিডিও কলের মাধ্যমে মেয়ের সঙ্গে কথা বলেন। ওই সময়ই জানতে পারে তাঁর মা অসুস্থ, হাসপাতালে ভর্তি। যা দেখে ভেঙে পড়েন রাখি। বসের ঘর থেকে বেরনোর পর তিনি মায়ের চিকিৎসা করাবেন এই কথাও বলেন। ফলে মা যাতে মন শক্ত করে থাকেন, সেই কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন রাখি। এর মধ্যে গ্র্যান্ড ফিনালের মঞ্চে পৌঁছে ১৪ লক্ষ টাকা নিয়ে প্রতিযোগিতা থেকে নিজেকে সরিয়ে ফেলেন হঠাৎ অভিনেত্রী। তিনি শো জিততে পারবেন কি না, সে বিষয়ে অনিশ্চিত ছিলেন তাই মায়ের চিকিৎসার জন্য ১৪ লক্ষ নিয়ে শো থেকে বেরিয়ে যান,

​সেই সময় শো থেকে বেরিয়ে আসার সময় তিনি ভাবেম তিনি সেই সময় ১৪ লক্ষ টাকা পেলে মায়ের চিকিৎসার জন্য বিল মেটাতে পারবেন । এই ভেবে রাখি গ্র্যান্ড ফিনালের মঞ্চ থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। বসের ঘর থেকে বেরিয়েই তিনি নিজের মায়ের কঠিন রোগ ক্যান্সারের কথা জানতে পারেন। সম্প্রতি রাখি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে তাঁর মায়ের ছবি প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। ক্যানসারের চিকিৎসার জন্য ইতিমধ্যেই রাখির মায়ের চুল কেটে ফেলা হয়েছে বলে দেখা যায় ছবিতে। যারা যারা রাখির মায়ের ছবি দেখেছেন তারা প্রত্যেকেই সমবেদনা জানিয়েছেন।

​রাখিও জানান যে তিনি যেই ১৪ লক্ষ্য টাকা পেয়েছেন তার থেকে যা যা ধার বাকি আছে তা মিটিয়ে দেবেন এবং মায়ের চিকিৎসার কাজে টাকা খরচ করবেন। কথা মতো নিজের মায়ের চিকিৎসা শুরু করে দিয়েছেন। এবার রাখি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ভিডিও শেয়ার করলেন নিজের মায়ের সাথে। যেখানে রাখীর মা জানান আপাতত তাঁর চারটি কেমো হয়েছে এখনো দুটি কেমো বাকি আছে। আর সলমান খানকে ধন্যবাদ জানালেন তাঁর চিকিৎসার জন্য মেয়েকে টাকা দেওয়ার জন্য। রাখীর অনুগামীরা এই ভিডিও দেখে অনেকে কমেন্ট করে জানালেন মায়ের সুস্থতার জন্য। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

whatsapp logo