Hoop PlusReality show

Trina Saha: দীপান্বিতার ‘দিদি’ ডাকে ক্ষুব্ধ তৃণা সাহা! ‘অহংকারী’ তকমা দিলেন নেটিজেনরা

‘খড়কুটো’-র সূত্রে তৃণা সাহা (Trina Saha) বর্তমানে ঘরে ঘরে পরিচিত মুখ। টলিউডেও বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। ‘খড়কুটো’ শেষ হয়ে গেলেও এতদিন তৃণা ‘গুনগুন’ নামেই দর্শকদের কাছে প্রিয় ছিলেন। কিন্তু হয়তো তাঁর ভুলেই হঠাৎই অপ্রিয় হয়ে পড়েছেন তিনি। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর নতুন সিজনে প্রথম থেকেই সঠিক নৃত্যশৈলী না জানার কারণে তৃণা ও অভিষেক বসু (Abhishek Basu) দর্শকদের কটাক্ষের শিকার হয়েছেন। তবে সব কিছুই হয়তো ঠিকঠাক থাকত এবং সমস্যা মিটেও যেত যদি তৃণা একটু রয়েসয়ে কথা বলতেন।

চলতি সপ্তাহে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে শুরু হয়েছে ক্যাপ্টেনদের মধ্যে প্রতিযোগিতা। কিন্তু সমস্যার সূত্রপাত হল তৃণা ও দীপান্বিতা (Dipanwita)-কে ঘিরে। অনুষ্ঠান চলাকালীন দীপান্বিতা ‘দিদি’ সম্বোধন করেছিলেন তৃণাকে। কিন্তু এই সম্বোধন সাধারণ ভাবে নিতে পারলেন না তৃণা। ফলে তিনি অদ্ভুত ভাবে বলতে শুরু করেন, তিনি কারোর দিদি নন, তাঁরা এখানে পরস্পরের প্রতিদ্বন্দ্বী। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর এই বিশেষ পর্বের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তুমুল সমালোচনা শুরু হয় তৃণার আচরণ ঘিরে। নেটিজেনদের একাংশ লিখেছেন, তৃণা বয়সে সিনিয়র না হলেও কাজ ও অভিজ্ঞতার সুবাদে ইন্ডাস্ট্রিতে দীপান্বিতার সিনিয়র। এই কারণে তাঁকে ‘দিদি’ বলে সম্মান জানিয়ে ভুল করেননি দীপান্বিতা বলে মনে করছেন অনেকেই।

অনেকেই তৃণাকে মনে করছেন অহঙ্কারী,দাম্ভিক। কিন্তু অনেকের মতে, ‘ডান্স ডান্স জুনিয়র’-এর এই অংশটি ছিল স্ক্রিপ্টেড। টিআরপি বাড়ানোর জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মনে করছেন অনেকে। তবে এই রিয়েলিটি শোয়ের টিআরপি আগে থেকেই যথেষ্ট বেশি। কারণ মৌনি রায় (Mouni Roy), কোয়েল মল্লিক (Koel Mallick)-দের বিশেষ অতিথি হিসাবে আগমন।

স্টার জলসায় সম্প্রচারিত একসময়ের হিট সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’-র দৌলতে দীপান্বিতা যথেষ্ট পরিচিত মুখ। এমনকি হিট হয়েছিল এই সিরিয়ালের সংলাপ। টিআরপির লড়াই ছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ ও ‘খড়কুটো’-র মধ্যে। তাহলে কি সিরিয়াল শেষ হয়ে গেলেও শেষ হয়নি দুই নায়িকার লড়াই?

whatsapp logo