Hoop PlusTollywood

৩০-এই মা হতে চেয়েছিলাম: শুভশ্রী গঙ্গোপাধ্যায়

কিছুদিন আগেই ফুটফুটে এক পুত্র সন্তানের মা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। প্রত্যেকে সন্তান জন্মের পর প্রত্যেক মায়ের নতুন জন্ম হয়। শুভশ্রীও তাঁর ব্যতিক্রম নন। কাল ছিল শুভশ্রীর ৩০ তম জন্মদিন। এবার ছেলে ইউভানকে নিয়ে তার ৩০তম জন্মদিনে কাটালেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে বন্ধু ও সহকর্মীরা।

শুভশ্রীর ৩০ তম জন্মদিনে স্বামী রাজ চক্রবর্তীকে স্ত্রীকে একটি আইফোন ১২ উপহার দিলেন। এবারের স্ত্রীর জন্মদিনটা একটু বেশি স্পেশাল কারণ ছেলে ইউভান। করোনা আবহে তাই রাস্তায় না বাড়িতেই ঘরোয়া আমেজে এই দিনটি উদযাপন করলেন। স্ত্রীর জন্মদিনে ছুটি নিয়েছিলেন অফিস। বাড়ির সদস্য ও রাজ সবাই মিলে সাজিয়েছে বেলুন দিয়ে। স্ত্রীর জন্য এনেছেন একটি কেক। অভিনেত্রীর মা মেয়ের জন্য হাতে করে বানালেন পায়েস। এই দিন শুভশ্রী সেজে উঠলেন গাঢ় নীল পোশাক। আর ছেলেকে নিয়ে বেশ খুশিতে ডগোমগো ছিলেন বার্থডে গার্ল।

এই বছর করোনা আবহে বাড়িতে কোনো বন্ধু আসতে পারেনি বা পার্টি করে সেলিব্রেট করতে পারেনি নায়িকা। কিন্তু বাড়িতে মায়ের হাতে রান্না করা খাবার জমিয়ে খেলেন নায়িকা। সারাদিন ছেলেকে নিয়ে কেটে যায় সুন্দর মুহূর্ত। রাত্রেও বাড়িতে বিশেষ খাওয়াদাওয়ার পরিকল্পনা হয়েছিল। রেস্তোরাঁয় এবছর ডিনারটা তোলা থাকল,পরিস্থিতি ঠিক হলে তখন যাওয়া যাবে একটি সংবাদমাধ্যমে তাই জানালেন টলি বাবলি গার্ল। অবশ্য অভিনেত্রীর এর জন্য কোনো আক্ষেপ নেই কারণ অভিনেত্রীর বাড়ির রান্না যে লাজাবাব।

শুভশ্রীকে ইন্টারভিউতে জানান এই বছরের জন্মদিনটি তাঁর কাছে খুবই গুরুত্বপূর্ণ। তিনি জানালেন, বললেন, ‘৩’ নম্বর নাকি তাঁর লাকি নম্বর। তিনি মনে মনে চেয়েছিলাম ৩০ বছর বয়সে মা হতে আর তাই ভগবানের ইচ্ছেতে হয়েছে। এটা তাঁর কাছে স্বপ্নপূরণের জন্মদিন।শেষে আরো একটি কথা বললেন, এবারের জন্মদিনের সেরা উপহার হল তাঁর ছেলে ইউভান। ইতিমধ্যে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের ছেলের সাথে নানান মুহূর্ত শেয়ার করেন আর তা নিমেষেই ভাইরাল।

Related Articles