whatsapp channel

মৌনি রায়ের অনবদ্য নাচে প্রশংসার ঝড়, মুগ্ধ নেটিজেনরা, রইল ভিডিও

বলিউড অভিনেত্রী মৌনি রায় সোশ্যাল মিডিয়া তাকে বেশ সক্রিয় দেখা যায়। লকডাউনের সময় তার অনুরাগীদের নিরাশ না করে ছবি অথবা ভিডিও পোস্ট করেছেন। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে…

Avatar

HoopHaap Digital Media

বলিউড অভিনেত্রী মৌনি রায় সোশ্যাল মিডিয়া তাকে বেশ সক্রিয় দেখা যায়। লকডাউনের সময় তার অনুরাগীদের নিরাশ না করে ছবি অথবা ভিডিও পোস্ট করেছেন। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে পোস্ট করেন। তার ভক্তরা ছাড়াও বহু মানুষ তার নাচের প্রশংসা করে সেই ভিডিও দেখে। সম্প্রতি তিনি একটি ইনস্টাগ্রামে নাচের ভিডিও পোস্ট করেন।

অভিনেত্রী তার নিজের বাড়িতেই নাচ করেছেন এবং সেটি ইনস্টায় পোস্ট করেছেন। ‘তাল’ সিনেমার তাল গানে নাচতে দেখা গেছে তাকে। তার এই ভিডিওতে হাজার হাজার লাইক পড়েছে এবং অনেকে কমেন্টের মধ্যে প্রশংসা করেছেন নাচের। অন্যান্য নাচের থেকে এটি একটু আলাদা ধরনের করতে চেয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই তিনি একটি ছবি পোস্ট করেছেন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়া তার আসন্ন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ তে দেখা যাবে। এই নিয়ে চর্চায় রয়েছে অভিনেত্রী।

প্রসঙ্গত টিভি সিরিয়াল ‘নাগিন’এর পর তার বলিউড ডেবিউ ফিল্ম হলো ‘গোল্ড’। অক্ষয় কুমারের বিপরীতে ছিলেন তিনি। সেই সিনেমাতে তার অভিনয় প্রশংসিত হয়। এছাড়াও রাজকুমার সঙ্গে তাঁকে দেখা গেছে ‘মেড ইন চায়না’ সিনেমায়। এখন দেখুন মৌনির সেই অসাধারন নাচের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media