whatsapp channel

অমিতাভ বচ্চনের থেকে পেয়েছিলেন চিঠি, অবশেষে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেতা জিৎ

বচ্চন স্যারকে ছোট থেকে নিজের আইডিয়াল ভাবেন। তাই তো সুযোগ পেলে বচ্চন স্যারের ডায়লগ আওড়ায়। এনাকে ইন্সপিরেশন রেখে সিনেমায় অভিনয় করা শুরু করেছেন। ইনি আর কেউ নন বাংলার সুপারস্টার জিৎ।…

Avatar

HoopHaap Digital Media

বচ্চন স্যারকে ছোট থেকে নিজের আইডিয়াল ভাবেন। তাই তো সুযোগ পেলে বচ্চন স্যারের ডায়লগ আওড়ায়। এনাকে ইন্সপিরেশন রেখে সিনেমায় অভিনয় করা শুরু করেছেন। ইনি আর কেউ নন বাংলার সুপারস্টার জিৎ। জিৎ আবার বচ্চন স্যারের নাম নিয়ে “বল বচ্চন” সিনেমাও তৈরী করেছেন। এর মাধ্যমেই জিৎ তাঁর গুরু অমিতাভকে শ্রদ্ধা, সম্মান জানান। এবার এত বড় শিষ্যকে চিঠি দিলেন বিগ বি। হ্যা অমিতাভ বচ্চন চিঠি দিয়েছেন প্রিয় টলিউড অভিনেতা জিৎকে! অবিশ্বাস্য মনে হচ্ছে? নাহ! এটিই কিন্তু ধ্রুব সত্য! সকলের সামনেই এবার জিৎই সেটি প্রকাশ করলেন।

সাল ১৯৯৬৷ আজ থেকে ২৪ বছর আগের কথা। ত তখন জিত আজকের মতো প্রতিষ্ঠিত নন। তাকে বাংলার মানুষ সেভাবে চেনেনা। তখন জীবনে চলছে স্ট্রাগেল। জীবনে প্রতিষ্ঠিত হওয়ার লড়াই। যে লড়াই প্রত্যেক মানুষই একটা সময় করে থাকে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য। আর ঠিক সে সময়ে ঠিক সে সময় অভিনেতা জিতের কাছে এবিসিএলের পক্ষ থেকে একটি চিঠি আসে। আর সেই চিঠি ছিল বিগ বি’ প্রতিষ্ঠান থেকে। হ্যা বিশ্বাস না হলেও এটাই সত্যি। আর সেই চিঠি নিয়ে এবার নিজেই সোশ্যাল মিডিয়াতে কথা বললেন জিৎ। কি ছিল সেই চিঠিতে জানতে ইচ্ছে করছে তো। জানুন একনজরে।

খোলসা করেই বলা যাক। ১৯৯৬ সালে শানেনশার কর্পোরেশন লিমিটেড স্টারট্র্যাক নামক একটি প্রতিযোগিতার আয়োজন করেছিল। প্রতিযোগিতার প্রধান উদ্দেশ্য ছিল নতুন নতুন অভিনেতা যাঁদের সত্যি অভিনয় করার ট্যালেন্ট আছে তাঁদের সুযোগ করে দেয়া। জিৎ মহা আনন্দে উচ্ছ্বসিত হয়ে ওঠেন গুরুর চিঠি পেয়ে। আর দেরি না করে ওই ফর্মে নিজের নাম নথিভুক্ত করে ফেললেন। শুধু তাই না, ডাকও পান সেখানে। চিঠিটি ছিল প্রথম দফার। আর সেখানে তাঁকে ইন্টারভিউ এবং অডিশন দিতে হবে। যদি তিনি নিজেকে প্রমাণ করতে পারেন তাহলে জিৎ একেবারে চলে যেতে পারবেন স্টারট্র্যাক স্কুলে। আর এই কম্পিটিশান ছিল ৮ জানুয়ারি কলকাতার তাজ বেঙ্গল রেস্টুরেন্টে হচ্ছে। সেখানেই নিজেকে আত্মপ্রকাশের প্রথম ধাপটা শুরু হয়। আর সেখান থেকে টিভি, ম্যাগাজিন, সংবাদপত্রে কাজ করার দারুণ সুযোগ পেয়ে যাবেন।

সেই চিঠি জিতের কাছে এখনো খুব স্পেশাল। সেই চিঠি ছিল অভিনেতার জীবনের আবেগ, ভালোবাসা, সবকিছু। জিতের ইনস্টাগ্রামের পেজে এই চিঠিটা হলদে হয়ে গেলেও সযত্নে তুলে রেখেছেন। এক চিঠির ছবিটি পোস্ট করে জিত ক্যপশানে লিখেছেন যাঁকে ভরসা করবে, তিনিই ভরসা জোগাবেন৷ বর্তমানে নিজের দক্ষতায় অমিতাভ বচ্চনের সাথে দেখা করেছেন বহুবার। আর শিষ্যের অভিনয়ে মুগ্ধ গুরু। জিৎের কিছু ছবি অমিতাভ স্যার ও দেখেছেন। বর্তমানে জিৎ অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media