Bengali SerialHoop Plus

Biswarup Bandyopadhyay: বিয়ে করে সংসারী হতে রাজি নন ‘গৌরী এলো’-র নায়ক ঈশান!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’-র টিআরপি যথেষ্ট ভালো থাকা সত্ত্বেও এই ধারাবাহিকের স্লট পরিবর্তন হওয়ার ফলে তা ধাক্কা খেয়েছে। তবে ধারাবাহিকের পরিচালকের মতে, স্লট পরিবর্তনের সিদ্ধান্ত তাঁর নয়। এই সিদ্ধান্ত নেয় প্রযোজনা সংস্থা ও চ্যানেল। কিন্তু ‘গৌরী এলো’-র স্লট পরিবর্তন নিঃসন্দেহে চ্যানেলের ভুল সিদ্ধান্ত। টিআরপি যথেষ্ট নিম্নমুখী হলেও গৌরী-ঈশানের অনস্ক্রিন রসায়ন দর্শকদের পছন্দ। ঈশানের চরিত্রে অভিনয় করছেন বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় (Biswarup Bandyopadhyay)।

বাংলা ধারাবাহিক ‘শ্রীচৈতন্য মহাপ্রভু’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন বিশ্বরূপ। তবে তিনি জনপ্রিয়তা লাভ করেন ‘গৌরী এলো’-র মাধ্যমে। অভিনেতা বিশ্বরূপের প‍্যাশন হল ট্র্যাভেল। ঘুরে বেড়াতে ভালোবাসেন তিনি। এই কারণেই সংসারী হতে চান না বিশ্বরূপ। এমনকি ‘গৌরী এলো’ অফ এয়ার হওয়ার পর কোথায় ঘুরতে যাবেন তা ঠিক করে ফেলেছেন বিশ্বরূপ। তিনি জানালেন, একটু টাকা-পয়সা জমলেই ঘুরতে বেরিয়ে পড়েন। টাকা শেষ হয়ে গেলে তবেই কাজে ফিরে আসেন বিশ্বরূপ। ‘গৌরী এলো’ অফ এয়ার হলে উত্তর পূর্ব ভারত অথবা উত্তরাখন্ড ঘুরতে যাওয়ার পরিকল্পনা আছে তাঁর বলে জানালেন বিশ্বরূপ।

তবে বিয়ে করে সংসারী হওয়ার প্ল্যান নেই বিশ্বরূপের। তাঁর মতে, বিপুল পরিমাণ জনসংখ্যার দেশে আরও একটি নতুন মানুষকে নিয়ে আসার অর্থ সমাজসেবা। তবে সমাজের প্রতি দায়িত্ব পালন করতে চান বিশ্বরূপ। তা অবশ্য বহুদিন ধরে পালন করে চলেছেন তিনি। সম্প্রতি সামনে এসেছে বিশ্বরূপের এই বিশেষ কাজ। পুরুলিয়া ও শিলিগুড়ি অঞ্চলের দুঃস্থ বাচ্চাদের পড়াশোনা ও কর্মসংস্থানে সাহায্য করেন বিশ্বরূপ। এতদিন পর্যন্ত নিজেই এই বিষয়ে গোপনতা অবলম্বন করেছিলেন বিশ্বরূপ।

তবে বর্তমানে সাহায্যের প্রয়োজন রয়েছে। ফলে নিজের সমাজসেবামূলক কাজকে প্রচারের আলোয় নিয়ে এসেছেন তিনি। আগামী দিনে অর্ণব মিদ্যা (Arnav Midya) নির্মিত ফিল্ম ‘মেঘলা’-য় দেখা যাবে বিশ্বরূপকে।

whatsapp logo