whatsapp channel

Milind Soman: হাঁটুর বয়সী বউকে এখনও যৌনতায় টেক্কা দিতে পারেন ৬০ ছুঁই ছুঁই মিলিন্দ!

যৌনতা নিয়ে আমরা এখনও রাখঢাক রেখেই কথা বলি, যদিও পাড়ায় পাড়ায় বা হোটেলে হোটেলে দেদার যৌনতা বিকোচ্ছে কাগজের নোটের দৌলতে। বর্তমান সময়ে সম্পর্কের মূল চাবিকাঠি হয়ে উঠেছে যৌনতা, কিছু ক্ষেত্রে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

যৌনতা নিয়ে আমরা এখনও রাখঢাক রেখেই কথা বলি, যদিও পাড়ায় পাড়ায় বা হোটেলে হোটেলে দেদার যৌনতা বিকোচ্ছে কাগজের নোটের দৌলতে। বর্তমান সময়ে সম্পর্কের মূল চাবিকাঠি হয়ে উঠেছে যৌনতা, কিছু ক্ষেত্রে ব্যতিক্রম রয়েছে বটে। তবে, আজকে আমাদের টপিক হল বার্ধক্য বনাম যৌনতা।

Advertisements

মেয়েদের ক্ষেত্রে, মেনোপোজ অর্থাৎ মাসিক বন্ধ হলেই যৌন ইচ্ছা কমে যায়। অনেকের থেকেও যায়, তবে বেশিরভাগ ক্ষেত্রে যৌন ইচ্ছা দমে যায়। পুরুষদের ক্ষেত্রে কিন্তু তা হয় না। ৪৫ পর্যন্ত পুরুষরা একই ভাবে ব্যাটিং চালিয়ে যেতে পারে। অবশ্য সন্তান নেওয়ার প্ল্যানিং থাকলে সেটা আগেই নিয়ে নেন অনেকে। কিন্তু, যৌন জীবন ভরপুর থাকে ৪৫ পর্যন্ত। কেউ কেউ ৫০ এ গিয়েও একই রকম অ্যাক্টিভ থাকেন। সেক্ষেত্রে মেয়েদের চাহিদা ও রসদ কমে আসে।

Advertisements

কিন্তু, যদি কোনো পুরুষ ৬০ ছুঁই ছুঁই হয় বা বয়স ৫৫ পার, তাদের ক্ষেত্রে? এই ব্যাপারে মুখ খুলেছেন ৫৫ ঊর্ধ্ব মডেল তথা অভিনেতা মিলিন্দ সোমান (Milind Soman)। এখনও এই পুরুষের ফিটনেস দেখলে বহু তরুণীর হৃদয়ের ক্রাশ জন্মে ওঠে। এই বয়সে এসেও সুপার অ্যাক্টিভ, সুপার ফাস্ট, এবং সুপার সেক্সি। দৌড় হোক বা সুইমিং বা সাইকলেনিং সবেতেই সুপার অ্যাক্টিভ থাকেন মিলিন্দ।

Advertisements

Advertisements

সম্প্রতি, মিলিন্দ এক সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন তার যৌন জীবন নিয়ে। উল্লেখ্য, মিলিন্দ বিয়ে করেছেন তার থেকে ২৬ বছরের ছোট এক মহিলার সঙ্গে। অঙ্কিতার বয়স এখন ৩০. মিলিন্দের বয়স ৫৬. দুজনের বয়সের গ্যাপ প্রায় ২৬ বছর। এরপরেও নিজের যৌন জীবন নিয়ে দৃঢ় মিলিন্দ। তিনি পরিস্কার বলেন, “অনেকেই আমার যৌনজীবন সম্পর্কে জানতে আগ্রহী। তাঁরা এটাও জানতে চান ৩০ বছরের স্ত্রীকে আমি সুখী রাখি কী ভাবে! তাঁদের বলতে চাই, আমাদের দু’জনে শারীরিক চাহিদায় কোনও তফাৎ নেই। আমরা দু’জনেই মনের দিক থেকে এক রকম। ওঁর বয়স ৩০। সত্যি বলতে কি, আমার নিজেকে তাঁর থেকেও কমবয়সি বলে মনে হয়।” “People do ask me about our sex drives. But, there is no difference between our sex drives right now. It’s normal. It’s maybe because today I feel the same age as she is, she is 30 and honestly, I feel a little younger than that”.

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media