BollywoodHoop Plus

Nora Fatehi: ফিনফিনে গাউনে স্পষ্ট গোপনাঙ্গ, অনাবৃত পিঠে নেটদুনিয়ায় ঝড় তুললেন নোরা

বর্তমানে নোরা ফতেহি (Nora Fatehi) ব্যস্ত রয়েছেন ‘এন্টারটেইনারস ট‍্যুর’ নিয়ে। নর্থ আমেরিকা জুড়ে চলছে এই অনুষ্ঠান। এই ট‍্যুরে নোরার সাথে রয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar), দিশা পাটানি (Disha Patani), মৌনি রায় (Mouni Roy)-রা। সকলের একাধিক ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। পিছিয়ে নেই নোরাও। তাঁর নাচের ভিডিও ইতিমধ্যেই ঝড় তুলেছে নেটদুনিয়ায়। কিন্তু এর মধ্যেই আলোচিত হচ্ছে তাঁর একটি পুরানো ভিডিও।

ভিডিওটি নর্থ আমেরিকা যাওয়ার আগে ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন নোরা। এই ভিডিওতে নোরাকে ধীরে ধীরে হাঁটতে দেখা যাচ্ছে সি-বিচে। সূর্যাস্তের সময়ে এই ভিডিওটি তোলা হয়েছে। নোরার পরনে রয়েছে হালকা সবুজ রঙের সাটিনের গাউন। গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে নোরার মসৃণ পা উন্মুক্ত। স্প্যাগেটি স্লিভ গাউনটি যথেষ্ট খোলামেলা। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে নোরার ক্লিভেজ। এই গাউনটি ব্যাকলেস। উন্মুক্ত রয়েছে নোরার পিঠ। খালি পায়ে সি-বিচে হাঁটছেন নোরা। ফলে গাউনের নিচের অংশ লুটিয়ে পড়েছে বালিতে। হালকা মেকআপ করেছেন নোরা। খোলা রয়েছে তাঁর চুল। কানে রয়েছে সিলভার ইয়ারিং যাতে সূর্যাস্তের আলো এসে পড়ে কখনও মনে হচ্ছে সোনালি। সম্ভবতঃ এই পোশাকের সাথে নোরা কোনো অন্তর্বাস পরেননি। কারণ একটু লক্ষ্য করলে বোঝা যাবে তাঁর স্তনবৃন্ত। নিপল স্টিকার অথবা সিলিকন ব্যবহার করলে তা হওয়ার কথা নয়।

ভিডিওটি শেয়ার করে নোরা লিখেছেন, তিনি যখন সামনের দিকে এগিয়ে চলেন, তখন সময়ের দিকে তিনি ফিরে দেখেন না। ক্যাপশনের সাথে একটি মুকুটের ইমোজি জুড়েছেন নোরা। নোরার অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর এই ভিডিও।

আপাতত নর্থ আমেরিকা মাতাতে ব্যস্ত নোরা। সামনে এসেছে ডালাসের অনুষ্ঠানে তাঁর নাচের ভিডিও। পাশাপাশি জানা গিয়েছে, নোরা আর সিঙ্গল নন। বর্তমানে বডিবিল্ডার বরিন্দর ঘুমন (Varinder Ghuman)-এর সাথে সম্পর্কে রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo