Advertisements

‘এত নির্লজ্জ…’! প্রকাশ্য রাস্তায় সুরঙ্গনাকে ঠোঁটঠাসা চুমু, ছিছিক্কারের মুখে ঋদ্ধি

Nirajana Nag

Nirajana Nag

Follow

ফের কটাক্ষের শিকার অভিনেতা ঋদ্ধি সেন (Riddhi Sen)। নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে জনসমক্ষে প্রেমিকা সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়কে চুম্বন করে ট্রোলের মুখে পড়লেন কৌশিক সেন পুত্র। ছবি শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় তেড়ে এল নেটিজেনদের একাংশ। তীব্র আক্রমণ, কটুক্তিতে ভরেছে ঋদ্ধির পোস্টের কমেন্ট বক্স।

NABC ২০২৪ এ যোগ দিতে টলিউডের একগুচ্ছ শিল্পী উড়ে গিয়েছেন শিকাগোতে। এই তালিকায় অন্যতম নাম ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। গত ৬ জুলাই সেই অনুষ্ঠান শেষ হওয়ার পর বন্ধুদের সঙ্গে আমেরিকা ঘুরছেন ঋদ্ধি সুরঙ্গনা। সম্প্রতি নিউ ইয়র্কে টাইমস স্কোয়ারে দাঁড়িয়ে লেন্স বন্দি হন ঋদ্ধি, সুরঙ্গনা এবং রাজর্ষি নাগ। একসঙ্গে বেশ কিছু ছবি তুলেছেন তিনজন। তবে এর মধ্যে থেকে ঋদ্ধি সুরঙ্গনার চুম্বনের ছবিটি নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

এই ছবিটি নিয়েই নেটিজেনদের একাংশ কটাক্ষ শানিয়েছেন ঋদ্ধিকে। একজন লিখেছেন, ‘ঠিকই আছে ভাই। তোমার অভিনয় ভালো লাগে। চুমুর ছবি পাবলিক না করলেই ভালো লাগে।’ আরেকজন লিখেছেন, ‘বাবার পয়সা থাকলে এরকম নানা বিদেশী পোজে ছবি দেওয়া যায়।’ আরেকজন তীব্র কটাক্ষ শানিয়ে লিখেছেন, ‘এত নির্লজ্জ প্রকাশ্যে ছবি পোস্ট করছে। তোর মা বাবাও তো দেখছে। তাঁদের সম্মানটা কোথায় যাবে’।

তবে সকলে অবশ্য বিরোধিতা করেননি। অনেকেই এই ছবিকে বেশ স্বাভাবিক ভাবেই নিয়েছেন। একজন লিখেছেন, ‘একটা চুমুই তো খেয়েছে। তা নিয়ে সবার কি সমস্যা! কেউ কেউ লিখেছে বাবা মা দেখলে কি হবে! বাবা মা‌ যদি দেখে সন্তান তার ভালোবাসার মানুষকে চুমু খাচ্ছে, তাদের খুশী হওয়া উচিৎ। তারাও তো ছোট ছিল। তাদের সময় কত বাধ্যবাধকতা ছিল। তারা একে অপরের‌ মুখ দেখতে পেত না। এমনিই তো বড্ড ভাঙা চোরার সময়। সেই সময় তাদের সন্তান কারো‌ সাথে জুড়ে আছে দেখলে তো তাদের খুশী হওয়া উচিৎ। ধন্য আমরা। সব জলজ্যান্ত কাকীমা।’ আরেকজন লিখেছেন, ‘ওপেন টি বায়োস্কোপের রিক্যাপ’। তবে কোনো মন্তব্যেরই উত্তর দেননি ঋদ্ধি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow