whatsapp channel

স্ত্রীর প্রতি অভিমানী নিখিল! বদলে গেছেন নুসরত ইঙ্গিত অভিনেত্রীর স্বামীর

বিষ বছর থেকেই চলছিল বিরহের গুঞ্জন। আলাদা ছাদ, আলাদা মন, আলাদা শরীর জানান দিয়ে দেয় যে দুটি মানুষ ভালো নেই। সম্পর্কের রসায়ন জটিল হয়ে গিয়েছে। সেরকমই জটিল ও করুন রসায়নের…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

বিষ বছর থেকেই চলছিল বিরহের গুঞ্জন। আলাদা ছাদ, আলাদা মন, আলাদা শরীর জানান দিয়ে দেয় যে দুটি মানুষ ভালো নেই। সম্পর্কের রসায়ন জটিল হয়ে গিয়েছে। সেরকমই জটিল ও করুন রসায়নের সাক্ষী থাকলেন দাপুটে অভিনেত্রী নুসরাত জাহান ও ব্যর্থ প্রেমিকার ছদ্মবেশে লুকিয়ে থাকা এক স্বামী যিনি নিখিল জৈন।

২০২১ এর শুরু থেকেই চর্চায় রয়েছেন নুসরাত ও নিখিল জৈন। একে অপরের থেকে আলাদা থাকেন। ঘুরতেও যাচ্ছেন আলাদা। নতুন কাজের সূচনার সময় আর একসঙ্গে থাকছেন না। সম্পর্কের ছন্দপতন চোখে পড়ার মতন হয়ে দাড়িয়েছে। সোশ্যাল মিডিয়া থেকেও আলাদাই রয়েছেন। দূরত্ব এতটাই তৈরি হয়েছে যেখানে জন্মদিন হোক বা প্রতিষ্ঠানের জন্মদিন কোনো শুভ কাজেই দুজনের উপস্থিতি নজরে আসেনি ।

এখন চলছে প্রেমের মাস। মাঘ ফাল্গুন মানেই মনে প্রেমের আগুন জ্বলে। তেমনই চলছিল প্রেমের সপ্তাহ। নিখিল তার ইনস্টাগ্রামে হাত ধরে একটি বার্তা দিয়েছেন। যদিও সেই বার্তায় নুসরতের নাম উল্লেখ নেই কিন্তু তিনি যে স্ত্রীর উদ্দেশ্যে লিখেছেন তার স্পষ্ট।

এদিন নিখিল লিখেছিলেন, ”ও আমি দুঃখিত… আমি বলতে চাইছি তুমি কী কথা দিয়েছিলেন আমাকে! বদলে গিয়ে সম্পূর্ণ এক অন্য, অচেনা মানুষ হয়ে গিয়েছ। কিছু মনে করো না আমি কিন্তু একই আছি!”  ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে র দিন নিখিল যে তার স্ত্রীর উদ্দেশ্যেই লিখবে এমন কথা তা মুখে না বললেও অনুরাগীদের বুঝতে অসুবিধা হয়নি যে এই বার্তা শুধু মাত্র নুসরতের জন্য। তাহলে কি নিখিল ফিরে পেতে চাইছেন তার স্ত্রীকে!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media