whatsapp channel

Diya Mukherjee: ব্লাউজ ছাড়াই শাড়ি পরে হট লুকে ক্যামেরার সামনে এলেন ‘মিঠাই’-এর শ্রীতমা!

বাংলা টেলিভিশন জগতের বেশ পরিচিত মুখ অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)। বহুদিন ধরেই ছোট পর্দায় কাজ করছেন তিনি। মাত্র ছ'বছর বয়স থেকে ধারাবাহিক এবং চলচ্চিত্রে অভিনয় শুরু হয় তার। কেরিয়ারের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলিভিশন জগতের বেশ পরিচিত মুখ অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)। বহুদিন ধরেই ছোট পর্দায় কাজ করছেন তিনি। মাত্র ছ’বছর বয়স থেকে ধারাবাহিক এবং চলচ্চিত্রে অভিনয় শুরু হয় তার। কেরিয়ারের শুরুর দিকে তিনি ‘সীমারেখা’, ‘অগ্নিজল’ ও ‘এক মাসের গল্প’ ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। আর তার অভিনয়ের সাবলীলতার মাধ্যমে তিনি জয় করেছেন দর্শকদের মন। দীর্ঘদিন ধরে টিআরপি তালিকার প্রথম স্থানে থাকা ‘মিঠাই’ ধারাবাহিকে বর্তমানে শ্রীতমা’র চরিত্রে অভিনয় করছেন দিয়া। আর এই চরিত্রকে নিয়ে দর্শকদের মধ্যে আলোচনা তো চলতেই থাকে। এককথায় খবরের শিরোনামে কম এলেও, চর্চায় থাকেন এই অভিনেত্রী।

তবে অভিনয় ছাড়াও তার অন্য একটি পছন্দের বিষয় হল ফ্যাশন। মডেলিং করতেও পছন্দ করেন টলিপাড়ার এই অভিনেত্রী। তাই সামাজিক মাধ্যমে নানা সময়ে নানা রূপে দেখা যায় অভিনেত্রীকে। সাবেকি থেকে সাহসী- সবরকম লুকেই সাবলীল তিনি। সম্প্রতি এমনই এক মোহময়ী সাজে সজ্জিতা হয়ে অনুরাগীদের মন জয় করলেন অভিনেত্রী। একটি মেকআপ একাডেমির ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর একগুচ্ছ ছবি পোস্ট করা হয়েছে। এই ছবিতে তাকে দেখা গেল সাবেকি লুকে। ব্লাউজ ছাড়াই সিল্কের লালপাড় সাদা শাড়িতে দেখা গেল অভিনেত্রী। বুকের কাছে আঁকা আল্পনা, কপালে লাল টিপ, মানানসই মেকআপ, খোলামেলা কার্লি চুল ও গায়ে মানানসই গোল্ডেন জুয়েলারি- সব মিলিয়ে সাবেকিয়ানার মোড়কে নিজেকে সাজিয়ে নিলেন অভিনেত্রী।

কখনো অভিনেত্রীকে এই সাজে খাতায় কিছু লিখতে দেখা গেল, কখনো ধুনো দিতে দেখা গেল তাকে, কখনো আবার গালে হাত দিয়ে হাসিমুখে বসে থাকা অবস্থায় লেন্সবন্দি হলেন তিনি। তার প্রতিটি ছবিতেই যেন উপচে পড়ল তার কায়িক সৌন্দর্য। স্টুডিওটিও সাবেকি সাজেই সুসজ্জিত। ব্যাকগ্রাউন্ডে তালপাতার চাটাই, দেওয়ালে কুলো সাজানো, পেতলের হাঁড়ি, লক্ষ্মীর মূর্তি, আরো কত কি! ছবির ক্যাপশনে লেখা, ‘বিনোদিনী রাই’। আর এই ছবি মন জয় করেছে নেটিজেনদের। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘সতী’ ধারাবাহিক অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় হাতেখড়ি হয়েছিল দিয়া মুখোপাধ্যায়ের। তবে তিনি প্রথম জনপ্রিয়তার স্বাদ পান ইন্দ্রাণী হালদার অভিনীত ‘সীমারেখা’ ধারাবাহিক থেকে। সেখানে তিনি বিন্দি ও সৃষ্টি দুই দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। এর আগে তাঁকে একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে। যেগুলির মধ্যে ‘তুমি এলে তাই’, ‘নজর’, ‘নেতাজি’ অন্যতম।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা