BollywoodHoop PlusHoop Viral

দামি গাড়িতে ভর দিয়ে শরীরচর্চায় ব্যস্ত জনপ্রিয় গায়িকা নেহা কক্কর, ভাইরাল ভিডিও

নিজের সম্পর্কে কি করে মানুষকে কৌতূহলী করে তুলতে হয় তা কিন্তু ভালোভাবেই জানেন এই গায়িকা। তিনি আর কেউ নন, নেহা কক্কর। বলি ইন্ড্রাস্টিতে নেহা এখন প্রথম সারির অভিনেত্রী। নেহার নাম মানেই সুরের স্রোতে ভেসে যাওয়া আর তাকে ঘিরে দুষ্টু মিষ্টি ঘটনা থেকেই যায়। নেহা নিজের গানের মিউজিক ভিডিও হোক কিংবা নিজের জীবন হোক সব কিছুই তিনি বেশ মজা করতে ভালোবাসেন। নিজের প্রেম নিয়ে গায়িকা একসময় বেশ খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন।

তবে নিজের জীবনটা বেশ মজা করে থাকতে ভালোবাসে। গত বছর ‘নেহু দ্য বিয়া’ গানের মিউজিক ভিডিও শ্যুট করার জন্য তিনি গায়ক রোহনের প্রেমে পড়েন। প্রথমে নিজের প্রেমের কথা নেহাকে বলেন রোহন। নেহা প্রথমে রাজী না হলেও থাকতে না পেরে হ্যা বলেই দেন নিজের থেকে বয়সের ছোট রোহনপ্রীতকে। এই গানের ভিডিও লঞ্চ হতেই নিজেদের প্রেমের কথা প্রকাশ করেন সকলের সামনে নেহা রোহন। আগের বছরই বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং নামের এক পাঞ্জাবি গায়কের সঙ্গে বিয়ে করেন। তারপর দুবাইতে বেশ জাঁকজমক করে হানিমুন সাড়েন।

বিয়ের পর নেহা আর রোহন এখন হ্যাপিলি ম্যারেড কাপেল। গানের পাশাপাশি দুজনেই মন দিয়ে সংসার করছেন। আর নিজেদের দাম্পত্য জীবনের বেশ কিছু মজার মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করে থাকেন। আর অনুরাগীরাও এই জুটিকে খুব ভালোবাসেন। মার্চ মাস থেকে ফের করোনার বাড়বাড়ন্ত। বাইরে এখন করোনার ভয়। তাই ঘরেই রোহনপ্রীতের সঙ্গে রোম্যান্টিক সময় কাটাচ্ছেন গায়িকা নেহা কাক্কর। নিজেই ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার করেছেন তিনি। ছবি শেয়ার করে ক্যাপশনে নেহা লিখেছেন, ‘হাসতে হাসতে কাট যায়ে রস্তে, জিন্দেগি ইউহি চলতি রহে… লাভ ইউ পার্টনার’।

বাইরে চলছে এখন কঠোর লকডাউন। আর এই লকডাউনে সকলে ফের গৃহবন্দী। আর এই অবস্থায় হচ্ছেনা সেলিব্রেটিদের ওয়ার্কআউট। কি করা যাবে? তাই বাড়িতেই বসেই করোনা ভয়ে করছে ওয়ার্কআউট। এবার নেহা দামি গাড়িতে বসেই শরীরচর্চা শুরু করে দিলেন। কালো জিমের পোশাক পড়েই কালো গাড়িতে হাসিমুখে পুশ আপ করলেন গায়িকা। ক্যপাশানে লিখলেন, “লকডাউনে যে ওজন বাড়িয়েছি বাড়িতে বসেই কমানোর সময় চলে এসেছে”। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন গায়িকাকে। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

whatsapp logo