Bengali SerialHoop Plus

Soumick Saha: সাতপাকে বাঁধা পড়লেন জি বাংলার এই জনপ্রিয় অভিনেতা

বর্তমানে দুর্নিবার সাহা (Durnibar Saha) ও ঐন্দ্রিলা মোহর সেন (Oindrila Mohor Sen)-এর বিয়ে ইন্ডাস্ট্রির হটকেক। এই বিয়ের কারণে প্রায়ই ট্রোল হচ্ছেন দুর্নিবার। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-ও পড়েছেন মহা ফাঁপড়ে। ঐন্দ্রিলার সাথে কাজের সূত্রে তাঁর যোগাযোগ রয়েছে। বিয়েতে আমন্ত্রিত থাকা সত্ত্বেও আসতে না পারায় সোশ্যাল মিডিয়ায় দুর্নিবার ও ঐন্দ্রিলাকে শুভেচ্ছা জানিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তিনি। রীতিমত ক্ষমা চাইতে হয়েছে তাঁকে। টলিউড জুড়ে যখন এই ধরনের ঘটনা একের পর এক ঘটে চলেছে, তখন চুপিসাড়ে বিয়ে করলেন সৌমিক সাহা (Soumick Saha)। দীর্ঘদিনের বান্ধবী ঐশী চক্রবর্তী (Oieshi Chakraborty)-র সাথে সাতপাকে বাঁধা পড়লেন তিনি।

পেশায় অভিনেতা সৌমিক টেলিভিশনের পরিচিত মুখ। স্টার জলসার ‘টেক্কা রাজা বাদশা’, ‘হৃদয়হরণ বি.এ.পাশ’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমিক। কিছুদিন আগেও তাঁকে দেখা গিয়েছে সান বাংলার ধারাবাহিক ‘আদরের বোন’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে। তাঁর স্ত্রী ঐশীও অভিনেত্রী। বড় পর্দায় ইতিমধ্যেই ডেবিউ করে ফেলেছেন তিনি। বর্তমানে জিৎ (Jeet) অভিনীত আগামী ফিল্ম ‘চেঙ্গিজ’-এর কাজ নিয়ে ব্যস্ত ঐশী। এদিন সৌমিক ও ঐশীর বিয়েতে আমন্ত্রিত ছিলেন ‘আদরের বোন’ ধারাবাহিকের কূশীলবরা।

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিও ছিল। বিয়ের দিন সাবেকি লাল রঙের বেনারসিই ছিল ঐশীর পছন্দ। নীল রঙের ব্লাউজের সাথে টিম আপ করে লাল রঙের বেনারসি পরেছিলেন তিনি। সোনালি জরির কারুকার্য করা ছিল গোটা ব্লাউজ জুড়ে। লাল ওড়না ছিল মাথায়। সোনালি টিকলি ও টায়রায় সেজেছিল ঐশীর সিঁথি। বাদ যায়নি গলার সীতাহার ও নেকলেস। সব মিলিয়ে ঐশী হয়ে উঠেছিলেন অনন্য।

লাল রঙের পাঞ্জাবি ও অফ হোয়াইট ধুতিতে সেজে উঠেছিলেন সৌমিকও। লো প্রোফাইলে থাকলেও সৌমিক ও ঐশীর বিয়ের ছবি সকলের নজর কেড়েছে।

whatsapp logo