whatsapp channel

সারাকে কাঁধে তুলতেই ‘কেদারনাথ’ ছবিতে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছিল সুশান্তকে

সুশান্ত সিং রাজপুতের বিভিন্ন সময়ের স্মরণীয় নানা মুহূর্তের পোস্ট শেয়ার করে থাকেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। কোনো ছবি করার আগে কতটা কঠোর এবং নির্ভেজাল প্রস্তুতি নিতেন অভিনেতা সেই নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের বিভিন্ন সময়ের স্মরণীয় নানা মুহূর্তের পোস্ট শেয়ার করে থাকেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। কোনো ছবি করার আগে কতটা কঠোর এবং নির্ভেজাল প্রস্তুতি নিতেন অভিনেতা সেই নিয়ে পোস্ট দিলেন শ্বেতা।

কেরিয়ারের অন্যতম হিট ছবি ‘কেদারনাথ’এ অভিনয় করে যথেষ্ট সারা ফেলেছিলেন সুশান্ত। কিন্তু এই সাফল্য যে সহজলভ্য ছিল না, এর পিছনে ছিল অমানুষিক পরিশ্রম তা দৃষ্টিগোচর হল শ্বেতার পোস্টে।

আসলে কেদারনাথে পিটঠু বা যাত্রীবাহকের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ছবিতে যাত্রীদের ভার ওঠানোর কাজটিও করতে হয়েছিল সুশান্তকে। শ্বেতার পোস্ট করা কোলাজ ছবিতে একটিতে দেখা যাচ্ছে ট্রেডমিলে দাঁড়িয়ে পিঠে একটি ভারী ওজন বইছেন সুশান্ত। অন্যটিতে কেদারনাথে পুণ্যার্থীর ভূমিকায় থাকা মহিলাকে পিঠে বয়ে নিয়ে যাওয়ার ছবি।

ছবিটির মাধ্যমে সুশান্তের আন্তরিক পরিশ্রমকে সম্মান দিয়ে শ্বেতার বক্তব্য– তিনি (ভাই) তাঁর ১০০ শতাংশ দিয়েছিলেন। এবার ন্যায়বিচার এবং বিপ্লবও ১০০ শতাংশ বিশ্বাসযোগ্য হবে।

শ্বেতার পোস্টের প্রত্যুত্তরে জনৈক ভক্তও কমেন্ট করেছেন– সুশান্ত শুধু এক ব্যক্তি নন, একটা আন্দোলন। সুশান্তের অভিনয়ের প্রতি এই নিষ্ঠা আবারও হৃদয় বিগলিত করে তুলছে নেটিজেনদের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media