BollywoodHoop Plus

Tamannaah Bhatia: অন্য রকম পোশাকে নজর কাড়লেন অভিনেত্রী তমন্না, দেখেই ঘুম উড়ল পুরুষ ভক্তদের

সম্প্রতি মুম্বইয়ে আয়োজিত হয়েছে ‘ভোগ ফোর্সেস অফ ফ্যাশন ইন্ডিয়া 2023’। অনুষ্ঠানে তাবড় তারকাদের উপস্থিতি নজর কেড়েছে। তাঁর প্রেমিক বিজয় বর্মা (Vijay Verma)-র সাথে উপস্থিত ছিলেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)-ও। তবে তমন্নার পোশাক বর্তমানে সকলের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছে। তমন্না নিজেও ইন্সটাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন।

তমন্নার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের টপ। টপটি মেটালিক। অফ শোল্ডার টপের নেকলাইনে রয়েছে ডিটেলিং। টপের প্লাঞ্জিং নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তমন্নার ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে কালো রঙের পেনসিল স্কার্ট। স্কার্টের সামনে রয়েছে অনেকগুলি কুঁচি। পেনসিল স্কার্টের চারপাশে রয়েছে কিছু প্লিট। নিচের অংশে এই স্কার্টটি সামান্য ফ্লেয়ারড। এই পোশাকের সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন তমন্না। দুই চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের হালকা টান। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। হাইলাইট করা চুলে রয়েছে হালকা কার্ল। তমন্নার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের হাই হিলস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তমন্না লিখেছেন ‘ফোর্সেস অফ ফ্যাশন’-এর কথা।

তমন্নার অনুরাগীরা তাঁর ছবিগুলির প্রশংসায় পঞ্চমুখ। শোনা যাচ্ছে, তাঁর প্রেমিক বিজয়কে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তমন্না। কারণ বিয়ের জন্য তাঁদের চাপ দিচ্ছেন পরিবারের সদস্যরা। এখনও অবধি তমন্না কোনো ফিল্ম সাইন করেননি। ফলে স্বাভাবিক ভাবেই তাঁদের বিয়ে নিয়ে জল্পনা যথেষ্ট বাড়ছে।

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে তমন্না অভিনীত ফিল্ম ‘জেলর’। এই ফিল্ম বক্স অফিসে ব্লকবাস্টার হিট হয়েছে। পাশাপাশি মুক্তি পেয়েছে ‘বান্দ্রা’। তবে এই ফিল্মের বক্স অফিস রিপোর্ট সন্তোষজনক নয়।

whatsapp logo