BollywoodHoop Plus

Bappi Lahiri: স্তব্ধ হয়ে যেতে বসেছে গলার স্বর! সত্য ঘটনা জানালেন বাপ্পি লাহিড়ী স্বয়ং

বেশ কয়েকদিন ধরে নেটদুনিয়ায় একটি খবর ভাইরাল হয়েছিল, ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ি (Bappi Lahiri)-র স্বরযন্ত্র বিকল হয়ে গিয়েছে এবং তিনি কথা বলার শক্তি হারিয়েছেন। ‘হুপহাপ’ অনলাইনে আগেই জানানো হয়েছিল, এই খবর সম্পূর্ণ ভুয়ো এবং ভিত্তিহীন। এবার তাতে সীলমোহর দিলেন সকলের প্রিয় ‘বাপ্পীদা’ স্বয়ং।

বাপ্পী লাহিড়ী ইন্সটাগ্রামে যথেষ্ট অ্যাকটিভ। এবার তিনি ইনস্টার মাধ্যমেই অনুরাগীদের কাছে পৌঁছে দিলেন তাঁর শারীরিক কুশল বার্তা। তিনি জানিয়েছেন, কিছু মিডিয়া তাঁকে নিয়ে এবং তাঁর স্বাস্থ্য সংক্রান্ত তথ্য নিয়ে ভুয়ো রিপোর্ট ছড়াচ্ছে জেনে তাঁর অত্যন্ত খারাপ লেগেছে। বাপ্পী জানিয়েছেন, তিনি তাঁর শুভাকাঙ্খী ও অনুরাগীদের আশীর্বাদে ভালো আছেন। এই পোস্টের হ্যাশট‍্যাগে ‘ফলস রিপোর্টিং’ কথাটি ব্যবহার করেছেন ‘ডিস্কো কিং’। তাঁর এই পোস্ট শেয়ার করার পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তাঁর অগণিত অনুরাগী। তাঁর স্বরযন্ত্র বিকল হওয়ার খবর সম্পূর্ণ ভুয়ো জানার পর তাঁর কমেন্ট বক্স উপচে পড়ছে শুভেচ্ছাবার্তায়।

2019 সাল থেকে ফুসফুস সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন বাপ্পী। উপরন্তু চলতি বছরের এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। ফলে তাঁর ফুসফুসের সমস্যা বৃদ্ধি পায় এবং কন্ঠস্বরে কিছু পরিবর্তন দেখা দেয়। মিডিয়ায় একটি বিবৃতিতে এই কথা জানিয়েছিলেন তাঁর পুত্র বাপ্পা লাহিড়ী (Bappa Lahiri)। করোনার পাশাপাশি তাঁর ফুসফুসের চিকিৎসাও চলছিল। এরপর কোভিড নেগেটিভ হয়ে বাড়িতে ফিরে এসেছেন বাপ্পী। তবে বয়সজনিত কারণে দুর্বলতা কাটতে সময় লাগছে। বাপ্পীর কন্ঠস্বর যাতে দ্রুত ঠিক হয়ে যায়, সেই কারণে চিকিৎসকের নির্দেশেই যতটা সম্ভব কম কথা বলছেন বাপ্পী। গলা ও স্বরযন্ত্রের বেশ কিছু সমস্যার ক্ষেত্রে চিকিৎসকরাই কথা কম বলার রেমিডি দিয়েছিলেন থাকেন। অন্তত কিছুদিনের জন্য তা পালন করতেই হয়। কিন্তু এই রেমিডি পালন করার অর্থ স্বরযন্ত্র বিকল হওয়া নয়। বরং এই রেমিডি পালন করলে দ্রুত স্বরযন্ত্রের সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব।

অপরদিকে চলতি বছরের শুরুতে বাপ্পীর একটি হাঁটু প্রতিস্থাপিত হয়েছিল। কিন্তু অপর হাঁটুতেও বয়সের কারণে সমস্যা দেখা দিয়েছে। ফলে দ্বিতীয় হাঁটুটিও প্রতিস্থাপিত করতে হবে বলে জানিয়েছেন বাপ্পা। কিন্তু বাপ্পী এখন দুর্বল। এই কারণে চিকিৎসকের পরামর্শে দ্বিতীয় হাঁটু প্রতিস্থাপিত করার ক্ষেত্রে একটু সময় নেওয়া হচ্ছে। এই কারণে আপাতত কিছুদিন যাতায়াতের জন্য একটি হুইলচেয়ার ব্যবহার করছেন বাপ্পী।

whatsapp logo