whatsapp channel

Samadarshi-Amrita: ভালোবেসেও সমদর্শী-অমৃতার বিয়েতে সমস্যা, শেষ অবধি কি বিচ্ছেদের পথে!

ইদানিং সকলের বিয়ে যেমন হচ্ছে, বিয়ে ঘিরে হচ্ছে প্রচুর সমস্যাও। এবার সমদর্শী (Samadarshi Dutta) ও অমৃতা (Amrita Chatterjee)-র বিয়ে ঘিরে শুরু হয়েছে সমস্যা। কলেজে জমাটি প্রেম থাকলেও বিয়ের পর সমস্যা…

Avatar

HoopHaap Digital Media

ইদানিং সকলের বিয়ে যেমন হচ্ছে, বিয়ে ঘিরে হচ্ছে প্রচুর সমস্যাও। এবার সমদর্শী (Samadarshi Dutta) ও অমৃতা (Amrita Chatterjee)-র বিয়ে ঘিরে শুরু হয়েছে সমস্যা। কলেজে জমাটি প্রেম থাকলেও বিয়ের পর সমস্যা দেখা দেবে, এটা বোধহয় তাঁরাও ভাবতে পারেননি।

তবে অবশ্যই অফস্ক্রিন নয়, অনস্ক্রিন দেখা দিয়েছে দাম্পত্য সম্পর্ক নিয়ে অশান্তি। সম্প্রতি আপকামিং ওয়েব সিরিজ ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’-তে অভিনয় করছেন সমদর্শী ও অমৃতা। এই ওয়েব সিরিজে সমদর্শীর চরিত্রের নাম প্রণয় ও অমৃতার চরিত্রের নাম মধুরা। তবে শুধু অভিনেতা নয়, এবার এই সিরিজের মাধ্যমে পরিচালনার দুনিয়ায় ডেবিউ হতে চলেছে সমদর্শীর। ইতিমধ‍্যেই ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’-এর প্রথম গান ‘দু’ চোখে হারাই’ রিলিজ করেছে।

শিরোনাম দেখে বোঝা যাচ্ছে, গাঙ্গুলি পরিবার ও গুহ পরিবারের ঘটনা নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজের কাহিনী। মতাদর্শের দিক দিয়ে আলাদা দুটি পরিবারের মধ্যে বৈবাহিক সম্পর্ক তৈরি হলে তা নিয়ে কি সমস্যা হতে পারে তা জানতে হলে দেখতে হবে ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’। ওয়েব সিরিজটি মুক্তি পেতে চলেছে ‘ক্লিক’ ওটিটি প্ল‍্যাটফর্মে। ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’ সিরিজটি হবে সাতটি পর্বের। অমৃতা ও সমদর্শী ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করছেন সুদীপা বসু (Sudipa Basu), শুভ্রজিৎ দত্ত (Shubhrajit Dutta), সৌম্য সেনগুপ্ত (Soumya Sengupta), রানা বসু ঠাকুর (Rana Basu Thakur), ঈপ্সিতা দেবনাথ (Ipshita Debnath) প্রমুখ।

সুচিত্রা ভট্টাচার্য (Suchitra Bhattacharya)-র একটি উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছিল ‘উইন্ডোজ’-এর ফিল্ম ‘ইচ্ছে’। এই ফিল্মের মাধ্যমে বিখ্যাত হয়েছিলেন সমদর্শী। এরপর ‘উইন্ডোজ’-এর কর্ণধার শিবপ্রসাদের বক্তব্য অনুযায়ী, তাঁরা সমদর্শীকে ‘বেলাশেষে’-র ছোট জামাইয়ের চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু চরিত্রটি সমদর্শীর পছন্দ হয়নি। অথচ সমদর্শী একটু অবাক হয়েছেন শিবপ্রসাদের কথা শুনে। তবে শিবপ্রসাদ আশাবাদী, আবারও তাঁরা একসঙ্গে কাজ করবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media