whatsapp channel

Aneek Dhar: মেয়ে আদ্যার পর ছেলে আদবান, দ্বিতীয় সন্তানের অন্নপ্রাশনের ছবি শেয়ার করলেন অনীক

গত বছরেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন সঙ্গীতশিল্পী অনীক ধর (Aneek Dhar)। প্রথমে এক কন্যা সন্তানের মা হওয়ার পর দ্বিতীয় বারে এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অনীক জায়া দেবলীনা। গত বছরের…

Nirajana Nag

Nirajana Nag

গত বছরেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন সঙ্গীতশিল্পী অনীক ধর (Aneek Dhar)। প্রথমে এক কন্যা সন্তানের মা হওয়ার পর দ্বিতীয় বারে এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অনীক জায়া দেবলীনা। গত বছরের ১০ সেপ্টেম্বর পরিবারে নতুন সদস্য এসেছিল অনীকের। সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাতর ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে সুখবরটা শেয়ার করেছিলেন তিনি। আর এবার ছেলের অন্নপ্রাশনের ছবি ভাগ করে নিলেন অনীক।

ছেলের নাম তাঁরা রেখেছেন আদবান। সোশ্যাল মিডিয়ায় ছেলের অন্নপ্রাশনের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অনীক। পদ্মের আকারের একটি বড়সড় পাত্রে ছেলেকে কোলে নিয়ে স্নান করাতে বসেছিলেন দেবলীনা। অন্নপ্রাশন উপলক্ষে ছোট্ট লাল পাঞ্জাবি, সাদা পাজামা আর বড় সোনার হার পরে সেজে উঠেছিল পুঁচকে আদবান। মা আর ভাইয়ের পাশে দেখা গেল অনীকের বড় মেয়েকেও। স্ত্রী আর ছেলের সঙ্গে হাসি মুখে পোজ দিয়েছেন সঙ্গীতশিল্পী নিজেও।

Aneek Dhar: মেয়ে আদ্যার পর ছেলে আদবান, দ্বিতীয় সন্তানের অন্নপ্রাশনের ছবি শেয়ার করলেন অনীক

ছবিগুলি শেয়ার করে অনীক লিখেছেন, ‘আদবানের শুভ অন্নপ্রাশন উপলক্ষে বাড়ির অনুষ্ঠান ঈশ্বরের কৃপায় খুব সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে। এই দিনে আমার পুত্রকে আশীর্বাদ করার জন্য, আমার পরিবারের সবাইকে, আমাদের কুল পুরোহিত শ্রী বাসুদেব চক্রবর্তী মহাশয় ও বিশেষ অতিথিদের আমার বুক ভরা ভালোবাসা ও শুভেচ্ছা।’ কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, ২০০৭ সালে একটি নামী গানের রিয়েলিটি শোয়ের বিজেতা হন অনীক। সেখান থেকেই তাঁর জনপ্রিয়তার সফর শুরু। সঙ্গীতকেই নিজের কেরিয়ার বানিয়েছেন তিনি। পাশাপাশি আরো কয়েকটি রিয়েলিটি শোতেও অংশ নিতে দেখা গিয়েছিল অনীককে। প্লেব্যাক সিঙ্গিং এর পাশাপাশি নানান শোতেও আসতে দেখা যায় তাঁকে। সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা তুঙ্গে গায়কের। বেশ কয়েক বছর আগে দেবলীনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। ২০১৮ তে প্রথম বার বাবা হন গায়ক। জন্ম হয় মেয়ে আদ্যার। পুত্রের জন্মের সঙ্গে সঙ্গে তাঁদের পরিবারটাও সম্পূর্ণ হয়েছে। দুই ছেলে মেয়েকে নিয়ে বেশ সুন্দর পরিবার অনীকের।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই