whatsapp channel

Shilpa Shetty: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে মাখন ফিগার, বড়দিনের আগে বোমা ফাটালেন শিল্পা শেট্টি

নব্বইয়ের দশকের অন্যতম 'হার্টথ্রব' নায়িকাদের মধ্যে ছিল শিল্পা শেট্টির (Shilpa Shetty Kundra) নাম। ছিমছাম পেটানো শরীর এবং রূপের মাধুর্যে তিনি ঘায়েল করতেন সেই প্রজন্মের ভারতীয় যুবসমাজকে। তবে হারিয়ে যাননি শিল্পা।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

নব্বইয়ের দশকের অন্যতম ‘হার্টথ্রব’ নায়িকাদের মধ্যে ছিল শিল্পা শেট্টির (Shilpa Shetty Kundra) নাম। ছিমছাম পেটানো শরীর এবং রূপের মাধুর্যে তিনি ঘায়েল করতেন সেই প্রজন্মের ভারতীয় যুবসমাজকে। তবে হারিয়ে যাননি শিল্পা। বর্তমান প্রজন্মের কাছেও একইভাবে জনপ্রিয় বি-টাউনের এই অভিনেত্রী। বর্তমানে অভিনয় জগৎ থেকে বেড়েছে দূরত্ব। তবে হারিয়ে যাননি শিল্পা শেট্টি কুন্দ্রা।

এখনো ভক্তদের ছুঁয়ে থাকেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তার একটাই মাধ্যম- সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ধরা দেন অভিনেত্রী। কখনো বোল্ড লুক, কখনো আবার ট্র্যাডিশনাল শাড়ি পরে অনুরাগীদের সামনে আসেন অভিনেত্রী। আর এবার ক্রিসমাসের আগে লালপরী রূপে অবতীর্ণ হলেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি আপলোড করেছেন শিল্পা শেট্টি। এই ছবিতে অভিনেত্রী কে দেখা গেছে টকটকে লাল রংয়ের গর্জাস শাড়িতে। সঙ্গে ম্যাচিং রংয়ের ডিপ নেক ট্রান্সপারেন্ট স্লিভ ব্লাউজ। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। কানে লম্বা দুল। আর এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘লাল সতর্কতা’। সঙ্গে ক্রিসমাস টুপির ইমোজি।

অভিনেত্রীর এই পোস্টে বয়ে গেছে কমেন্টের বন্যা। তার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘রানী এলিজাবেথ মারা গিয়েছেন, তাই আপনি এই দুনিয়ায় সৌন্দর্যের রানী’; কেউ লিখেছেন, ‘ক্রিসমাসের শীতে উষ্ণতা ঢেলে দিলেন আপনি’; কেউ আবার লিখেছেন, ‘সকলে শুনুন, আমি লাল পোশাকে সবথেকে সুন্দর যাকে দেখেছি তিনি হলেন শিল্পা শেট্টি কুন্দ্রা’।

এই মুহূর্তে অভিনয়ের জগতে তেমন সক্রিয় না থাকলেও একাধিক রিয়্যালিটি শোতে বিচারক আসনে দেখা মেলে শিল্পা শেট্টি কুন্দ্রার। তবে শুধু তিনি ভালো অভিনেত্রী নন, একজন ভালো নৃত্যশিল্পীও বটেন। শরীরচর্চা ও ফিটনেসের দিক দিয়েও কম চর্চায় থাকতে দেখা যায় না তাকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা