Bengali SerialHoop Plus

দীর্ঘদিনের প্রেমিককে ভুলে অনস্ক্রিন নায়কের সঙ্গে ঘনিষ্ঠ ফটোশুট সুস্মিতার, চুটিয়ে প্রেম করছেন দুজনে?

টেলি পাড়ায় চোখ রাখলেই এখন একের পর এক সম্পর্কের ভাঙনের খবর। বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল, দীর্ঘদিনের সম্পর্কের পর পথ আলাদা হয়েছে অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) এবং তাঁর প্রেমিক অনির্বাণ রায়ের। দুজনের মাখোমাখো সম্পর্কে আচমকাই নাকি ধরেছে ফাটল। এমনকি এও শোনা গিয়েছিল, তাঁদের মাঝে তৃতীয় ব্যক্তি ঢুকে পড়াতেই এই বিচ্ছেদ। আর সেই তৃতীয় ব্যক্তি আর কেউ নন, সুস্মিতার অনস্ক্রিন নায়ক সাহেব ভট্টাচার্য।

অনির্বাণের সঙ্গে বিচ্ছেদের পাশাপাশি সাহেবের সঙ্গেও সুস্মিতার সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গিয়েছে। এই মুহূর্তে সাহেবের সঙ্গেই জুটি বেঁধে ‘কথা’ ধারাবাহিকে অভিনয় করছেন সুস্মিতা। প্রথমে একে অপরকে না চিনলেও একসঙ্গে কাজ করতে করতে দুজনের আলাপ বেশ জমে ওঠে। এমনকি টেলিপাড়ায় কানাঘুঁষো, আলাপ থেকে নাকি বন্ধুত্ব, আর তারপরে পরস্পরকে মন দিয়ে বসেছেন রিল জগতের এই নতুন জুটি। তাঁদের অফস্ক্রিন প্রেমের গুঞ্জনে সিরিয়ালের টিআরপি চড়ছে দ্রুত। অন্যদিকে দুজনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও পরস্পরের ছবিতে ঠাসা।

এর মাঝেই নতুন একটি পোস্টে সম্পর্কের গুঞ্জনই মাথাচাড়া দিয়ে উঠেছে আরো। একটি নতুন ফটোশুটে একসঙ্গে ধরা দিয়েছেন সাহেব সুস্মিতা। সেখানে অভিনেত্রীর পরনে সুতোর ভারী কাজ করা গাঢ় নীল রঙা শাড়ি, পাশে সাহেব পরেছেন একই রঙের বন্ধগলা কুর্তা। বেশ ঘনিষ্ঠ মেজাজে ধরা দিয়েছেন দুজনে। আর এই পোস্ট দেখেই নেটিজেনদের মনে ধন্দ জেগেছে। তবে কি এই ফটোশুটের মাধ্যমেই মনের কথা জানালেন তাঁরা?

এর আগে সাহেব জানিয়েছিলেন, সিরিয়ালের প্রথম দিন থেকেই তাঁর এবং সুস্মিতার জুটি দর্শকরা পছন্দ করেছেন। দিন এগোনোর সঙ্গে সঙ্গে বেড়েছে ভালোবাসা। তাঁদের রসায়ন দর্শক মনে ছাপ ফেলতে সক্ষম হয়েছে। সেখান থেকেই এমন রটনার সূত্রপাত। এর বেশি কিছু নয়।

Related Articles