whatsapp channel

‘মিলি’-র নায়ক অনুভবের আসল পরিচয় কি!

পুজোর মুখে জি বাংলার একগুচ্ছ ধারাবাহিকের ঘোষণা হয়েছে। নতুন ধারাবাহিককে স্লট ছেড়ে দিতে একের পর এক কম টিআরপির ধারাবাহিককে অফ এয়ার হওয়ার নোটিশ ধরিয়ে দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। নতুন ধারাবাহিকগুলির মধ্যে…

Avatar

Nilanjana Pande

পুজোর মুখে জি বাংলার একগুচ্ছ ধারাবাহিকের ঘোষণা হয়েছে। নতুন ধারাবাহিককে স্লট ছেড়ে দিতে একের পর এক কম টিআরপির ধারাবাহিককে অফ এয়ার হওয়ার নোটিশ ধরিয়ে দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। নতুন ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘মিলি’। ইতিমধ্যেই চ্যানেলের ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হয়েছে ‘মিলি’-র প্রোমো। প্রোমোর শুরুতে দেখা যাচ্ছে, কনের সাজে বিয়ের জন্য তৈরি হচ্ছে মিলি। তাকে ফোন করে মিলির হবু বর রাহুল নিজের দেওয়া হীরের নেকলেস পরে ভাবী স্ত্রীকে ছবি পাঠাতে বললেও তার খবর নেয় না। এরপর ছাদনাতলায় মিলির শুভদৃষ্টির সময় হাতে রিভলবার নিয়ে গুলি ছুঁড়তে ছুঁড়তে সেখানে প্রবেশ করে সূর্য। মিলিকে ফেলে প্রাণভয়ে পালিয়ে যায় রাহুল। সূর্য বন্দুক হাতে সামনে এলে অজ্ঞান হয়ে যায় মিলি। জ্ঞান ফিরলে সে দেখে বিয়ের জন্য সাজানো গাড়িতে শুয়ে রয়েছে সে। সকাল হয়ে গিয়েছে। সূর্য তার জন্য মিষ্টি কিনে এনে মিলিকে বলে, সারারাত কিছু খাওয়া হয়নি, এটুকু খেয়ে নিতে।

মিলি তার জীবনের প্রথম ভালোবাসা নষ্ট করে দেওয়ার জন্য সূর্যকে দোষ দিলে সে বলে, একদিন মিলি বুঝতে পারবে কত বড় সর্বনাশ থেকে সূর্য তাকে বাঁচিয়েছে! মিলি তাকে তার পরিচয় জিজ্ঞাসা করলে উত্তর দেয় না সূর্য। মিলির চরিত্রে দীর্ঘদিন পর ছোট পর্দায় ফিরতে চলেছেন ‘আলতা ফড়িং’ খ্যাত খেয়ালি মন্ডল (Kheyali Mondal)। রাহুলের চরিত্রে অভিনয় করছেন ধ্রুবজ্যোতি (Dhrubajyoti)। সূর্যর চরিত্রে দেখা যাবে অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal)-কে।

বাংলা ফিল্ম ও ওয়েব সিরিজের যথেষ্ট পরিচিত মুখ অনুভব। দিল্লির ছেলে অনুভব রাষ্ট্রবিজ্ঞান নিয়ে পড়াশোনা করতে করতেই কল সেন্টারে চাকরি করতে শুরু করেন। পড়াশোনা শেষ করে মার্কেটিং-এর কাজের পাশাপাশি বাবার থিয়েটার গ্রুপে যোগ দেন। একসময় পাকাপাকি ভাবে থিয়েটারে অভিনয় করতে শুরু করেন তিনি। ধীরে ধীরে ফিল্মে অভিনয়ের প্রস্তাব আসে। ‘অব্যক্ত’, ‘সহবাস’, ‘আবার বসন্ত বিলাপ’-এর মতো একাধিক ফিল্মে অভিনয়ের পাশাপাশি অনেকগুলি ওয়েব সিরিজে অভিনয় করেছেন অনুভব। কাজের জন্য গত এক বছর ধরে কলকাতায় থাকেন তিনি। তবে তাঁর মা-বাবা ও বোন দিল্লিতেই রয়েছেন।

চলতি বছর ‘আবার বসন্ত বিলাপ’-এ অভিনয়ের জন্য ‘উত্তম কলারত্ন’ পুরস্কার পেয়েছেন অনুভব। তবে ছোট পর্দায় আবারও নতুন করে অভিনেতা হিসাবে নিজেকে চেনাতে চলেছেন তিনি।