BollywoodHoop Plus

Urfi Javed: স্টিকার দিয়ে গোপনাঙ্গ ঢেকে নিজের আসল অবতারকে দেখালেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) এই নামটির সাথে ফ্যাশন যেন ওতপ্রোতভাবে জড়িত। উরফির ফ্যাশন মানেই নিত্য নতুন চমক। সোশ্যাল মিডিয়ার নাগরিকরা এই ব্যাপারে অবগত। উরফির সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করা মানেই যা অন্যের থেকে অনেকটাই আলাদা এবং যা হবে নতুন ট্রেন্ড। পোশাকের উপর সবসময়ই এক্সপেরিমেন্ট করতে সিদ্ধহস্ত তিনি। গতানুগতিক ফ্যাশন স্টেটমেন্ট এর বিপরীতে গিয়ে উরফি মানেই ছকভাঙ্গা নতুন কিছু।

তিনি তার মারকাটারি ফিগারকে বিভিন্ন পোশাকের মাধ্যমে বিভিন্নভাবে দেখাতে সিদ্ধ হস্ত। এবং তিনি তার পোশাকের উপর ছুরি কাঁচি চালাতেও খুব পারদর্শী। তাকে বিভিন্ন সময় বিভিন্ন অবতারে দেখা গেছে কখনো প্লাস্টিক কখনো ফুল কখনো আবার নিজের চুল দিয়েও তিনি তার শরীরের অংশ ঢেকেছেন এবং রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু বাস্তব জীবনে উরফি কেমন? আসল উরফি জাভেদ আদতে ঠিক কেমন স্বভাব চরিত্রের? এই প্রশ্ন কমবেশি সকলের মনেই আসে। কারণ যে মডেল পোশাক নিয়ে এত খোলামেলা, নিজেকে ক্যামেরার সামনে বা জনসমক্ষে বেআব্রু হতে যে এতটা স্বচ্ছল, তার পরিবার কেমন? তারা কি খুব সহজেই এসব মেনে নেন? এবার এই সকল প্রশ্নের উত্তর দেবেন তিনি নিজে। একথা জানালেন তিনিই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও আপলোড করা হয়, যেখানে হলুদ কাপড়ের ফাঁকে দেখা যায় মডেলকে। তার সর্বাঙ্গে চেটানো একটি এপ্লিকেশনের লোগো স্টিকার। গোপনাঙ্গ ঢাকা আছে তাতেই। এই ভিডিওতে নিজের কণ্ঠে তাকে বলতে শোনা গেছে যে ‘রিয়েল উরফি এবার আপনাদের সামনে আসবে’। ভিডিওর শেষে মেকআপ রুমে বসেও একই কথা বলতে শোনা গেছে তাকে।

এটি আসলে ‘ইলো-ইলো’ এপ্লিকেশনের একটি বিজ্ঞাপন। আর এই এপ্লিকেশনেই নিজেকে নিয়ে অকপট হবেন তিনি। এই কথা এই ভিডিওর মাধ্যমে বোঝাতে চেয়েছেন তিনি। তবে তার এই সাজপোশাক নিয়েও কমেন্ট বক্সে এসেছে নানা তির্যক মন্তব্য। তবে সেসবে যে বিশেষ আমল দেননা তিনি, তা তার অভিব্যক্তি দেখেই স্পষ্ট হয় বারংবার।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা