whatsapp channel

Jeet-Mimi: চুমু খেতে চাইলেন জিৎ, কান্নাভরা চোখে নিজেকে সরিয়ে ফেললেন মিমি, রইলো ভিডিও

গত বছর থেকেই করোনা মহামারীর লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে তালা পড়তে বসেছিল বড় পর্দায়। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই আবারো আশার আলো দেখতে শুরু করেছে বিশ্ববাসী। আস্তে আস্তে আবার ঘুরে দাঁড়ানোর…

Avatar

HoopHaap Digital Media

গত বছর থেকেই করোনা মহামারীর লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে তালা পড়তে বসেছিল বড় পর্দায়। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই আবারো আশার আলো দেখতে শুরু করেছে বিশ্ববাসী। আস্তে আস্তে আবার ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে সিনেমা জগৎ। যখন সিনেমা জগতে কালো মেঘ ঘনিয়ে আসে, দীর্ঘদিন সিনেমা হল বন্ধ থাকার ফলে পরিচালক এবং প্রযোজকরা নতুন কোন সিনেমার ভাবনা মাথায় আনতেই পারছিলেননা সেই সময়েই চলতি বছরে বড় পর্দায় প্রথম মুক্তি পায় অক্ষয় কুমারের ‘বেল বটম’। তারপর থেকে কিছুটা হলেও মনে জোর পেয়েছে টলিউড এবং বলিউড ইন্ডাস্ট্রি।

শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেতা জিৎ এবং অভিনেত্রী মিমি চক্রবর্তীর নতুন ছবি ‘বাজি’। ইতিমধ্যেই এই ছবির এক ঝলক প্রকাশ্যে এসেছে এবং মুক্তি পেয়েছে ছবির প্রথম গানও। আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে ছবির দ্বিতীয় গান। অনুরাগীদের উদ্দেশ্যে সেই বার্তা দিতেই অভিনেত্রী মিমি চক্রবর্তী দ্বিতীয় গানের কিছু ঝলক শেয়ার করে নিয়েছেন নিজের সামাজিক মাধ্যমের অ্যাকাউন্টে।

সেই ভিডিওর এক ঝলকে দেখা যাচ্ছে অভিমানী মিমির রাগ ভাঙ্গানোর চেষ্টা করছেন জিৎ। কখনো হাতে চুম্বন করেও মিমির অভিমান ভাঙ্গানোর চেষ্টায় দেখা যাচ্ছে অভিনেতা জিৎ – কে। পোস্টটি শেয়ার করে তিনি লিখেন ‘তোর ভুল ভাঙাবো কি করে বল ‘বাজি’ থেকে এই শুক্রবার মুক্তি পাবে।’ গানটি গেয়েছেন জুবিন নটিয়াল এবং সুরকার জিৎ গাঙ্গুলী। আগামী ১০ ই অক্টোবর মুক্তি পেতে চলেছে জিৎ এবং মিমি অভিনীত ‘বাজি’। করোনার প্রকোপ বাড়ার ফলে শুটিং ছেড়ে বিদেশ থেকে ফিরে আসতে হয় জিৎ, মিমি এবং অন্যান্য কলাকুশলীদের। প্রথমবার বড় পর্দায় দেখা যাবে জিৎ এবং মিমির জুটি। গানের এক ঝলকে ফুটে উঠেছে তাঁদের রসায়ন।

ছবিতে জিৎ আর মিমির পাশাপাশি দেখা যাবে সব্যসাচী চক্রবর্তী এবং অভিষেক চ্যাটার্জীকে। জিৎ মিমির রসায়ন ছাড়াও সিনেমায় আছে দুর্দান্ত অ্যাকশন। সিনেমাটিতে জিৎ এর চরিত্রের নাম ‘আদিত্য মুখার্জী’ এবং মিমির চরিত্রের নাম ‘কায়রা’। ২ প্রতিষ্ঠিত ব্যাবসায়ীর মধ্যেকার দ্বন্দ্ব হলো এই ছবির মূল কাহিনী। ছবির প্রথম ঝলক মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকরা অধীর আগ্রহে সিনেমাটি দেখার অপেক্ষায় আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media