whatsapp channel

মেয়ের সঙ্গে ইনস্টাগ্রামে তুমুল নাচ, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন

লাল টপ আর নীল রঙের ডেনিমে মা রবিনা ট্যান্ডন এবং মেয়ে রাশাকে অসাধারন নাচ নাচলেন। যা দেখে সোশ্যাল মিডিয়া একেবারে তোলপাড়। গানের কথা ছিল 'তোর কুকুরটা টমি, আমার কুকুরটা কুকুর'।…

Avatar

HoopHaap Digital Media

লাল টপ আর নীল রঙের ডেনিমে মা রবিনা ট্যান্ডন এবং মেয়ে রাশাকে অসাধারন নাচ নাচলেন। যা দেখে সোশ্যাল মিডিয়া একেবারে তোলপাড়। গানের কথা ছিল ‘তোর কুকুরটা টমি, আমার কুকুরটা কুকুর’। এই দুটো লাইনের ওপর নির্ভর করেই চলেছে পুরো ভিডিওটা।

তারা নাচছেন এবং তাদের ব্যাকগ্রাউন্ডে চলছে জনপ্রিয় গান ‘সাডা কুত্তা কুত্তা’। তবে এই ভিডিওটিতে শুধু তারা দুজনেই নেই তাদের পোষ্য দুটি কুকুরছানা এবং একটি বিড়াল রয়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। এই সংগীতশিল্পী যশরাজ মুখার্জির মস্তিষ্ক থেকে বেরোনো এই রাগ সঙ্গীতে মেতেছে গোটা সোশ্যাল মিডিয়া। ভিডিওটিতে মা ও মেয়েকে একেবারে জমজ বোনের মতো লেগেছে। একসময় বলিউডের বেশ নামকরা অভিনেত্রীর তালিকায় ছিলেন রবিনা ট্যান্ডন। এখনও তিনি যথেষ্ট সুন্দরী রয়েছেন ভিডিওটি তাই প্রমাণ করছে। তবে তার কন্যাও যে বেশ সুন্দরী তাও দেখেই বোঝা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং তালিকায় ঘোরাফেরা করছে এই অসাধারণ ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media