BollywoodHoop Plus

শেফালির নিতম্বে পরাগের হাতের রঙিন ছাপ: সমালোচনা নেটিজেনদের

বলিউডের জন্ম লগ্ন থেকেই হোলি নিয়ে যথেষ্ট উন্মাদনা রয়েছে। তবে হোলি পার্টির আয়োজন শুরু হয় রাজ কাপুর (Raj kapoor)-এর হাত ধরেই। আর.কে.স্টুডিওর হোলি পার্টি ছিল রীতিমত বর্ণিল ও তারকাখচিত। সেই হোলি পার্টির ট্রেন্ড আজও বহন করে চলেছে বলিউড। চলতি বছর নজর কেড়েছে অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Viki Jain)-এর হোলি পার্টি। স্বাভাবিক ভাবেই এই পার্টি ছিল তারকাখচিত। তবে এই পার্টিতে নিজের স্বামীকে চুম্বন করার জন্য রীতিমত সমালোচিত হলেন শেফালি জরিওয়ালা (Shefali Zariwala)।

ইন্ডাস্ট্রিতে ‘কাঁটা লগা’ গার্ল হিসাবে পরিচিত শেফালি বলিউডে কেরিয়ার তৈরি করতে না পারলেও বিভিন্ন পার্টিতে তিনি নিয়মিত। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। চলতি বছর ভিকি ও অঙ্কিতা আয়োজিত হোলি পার্টিতে শেফালি পৌঁছে গিয়েছিলেন তাঁর স্বামী পরাগ ত্যাগী (Parag Tyagi)-র সাথে। পরাগ পেশায় অভিনেতা। পরাগের পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ও নীল ডেনিম। শেফালি পরেছিলেন সাদা হট প্যান্ট ও টি-শার্ট। দুজনের চোখেই ছিল সানগ্লাস। পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন শেফালি ও পরাগ। সকলের সামনে টি-শার্ট তুলে নিজের নিতম্বে পরাগের গোলাপি ও সবুজ আবিরমাখা হাতের ছাপ দেখিয়ে শেফালি বললেন তাঁরা এভাবেই হোলি খেলেন।

নিজেও তিনি পরাগকে আবির মাখিয়ে দিলেন। দুজনকে লিপলক কিস করতেও দেখা গেল। শেফালি জানালেন, তিনি ঘুমাচ্ছিলেন। কিন্তু পরাগ তাঁকে রঙে চুবিয়ে ঘুম থেকে তুলেছেন। এদিন সকালে মা-বাবা ও প্রতিবেশীদের সাথে রঙ খেলেছেন তাঁরা। এই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় ট্রোলড হতে শুরু করেছেন পরাগ ও শেফালি। নেটিজেনদের একাংশ লিখেছেন, এই ধরনের কাজ বেডরুমে গিয়ে করা উচিত।

অনেকে লিখেছেন, এবার কি পরাগ ও শেফালি সেক্সও ক্যামেরার সামনেই করবেন! এককথায় এই জুটিকে অশ্লীল তকমা দিয়েছেন নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo